ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

অ্যানফিল্ডে আর্সেনালের হার, ম্যানইউ’র হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৫ ঘণ্টা, মার্চ ৫, ২০১৭
অ্যানফিল্ডে আর্সেনালের হার, ম্যানইউ’র হোঁচট ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে আর্সেনালকে ৩-১ ব্যবধানে উড়িয়ে দিল লিভারপুল। এ নিয়ে চলতি মৌসুমে হোম ও অ্যাওয়ে দুটি ম্যাচেই গানারদের বিপক্ষে জয় পেল ইয়র্গান ক্লপের শিষ্যরা। রাতের অপর ম্যাচগুলোতে বোর্নমাউথের বিপক্ষে ১-১ ড্র করে হোঁচট খেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর হাল সিটিকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিচেস্টার সিটি।

শনিবার অ্যনফিল্ডে আর্সেন ওয়েঙ্গার শিষ্যদের আতিথিয়েতা জানায় লিভারপুল। তবে আর্সেনালের বিপক্ষে দাপট দেখিয়ে জয় তুলে নেয় অল রেডসরা।

দলের হয়ে একটি করে গোল করেন রোবের্টো ফারমিনো, সাইদু মানে ও জিওর্জিনি উইজানলদাম। তবে দ্বিতীয়ার্ধে ড্যানি ওয়েলব্যাক আর্সেনালের হয়ে একটি গোল শোধ করেন।

এদিকে ঘরের মাঠ ওল্ড ট্রাফোডে দুর্বল বোর্নমাউথের বিপক্ষে হোঁচট খেল ম্যানইউ। ২৩ মিনিটে মার্কোস রোহোর গোলে লিড পায় হোসে মরিনহোর শিষ্যরা। তবে ৪০ মিনিটে সফরকারী ফুটবলার জোসুয়া কিং গোল করে সমতায় ফেরান। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে ১-১ ব্যবধানের ড্র নিয়েই মাঠ ছাড়ে রেড ডেভিলসরা।

রাতের অপর ম্যাচে ঘরের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে হাল সিটিকে ৩-১ ব্যবধানে উড়িয়ে দেয় বর্তমান চ্যাম্পিয়ন লিচেস্টার সিটি। দলের হয়ে একটি করে গোল করেন ক্রিস্টিয়ান ফুচেস ও রিয়াদ মাহারেজ। বাকি গোলটি আত্মঘাতি গোলের মাধ্যমে আসে।

২৭ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিনে রয়েছে লিভারপুল। এক ম্যাচ কম খেলা আর্সেনাল ৫০ পয়েন্ট নিয়ে পাঁচে রয়েছে। ২৬ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে ছয়ে ম্যানইউ। ২৭ ম্যাচে সমান পয়েন্ট নিয়ে ১৫তম অবস্থানে লিচেস্টার। ২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি। সমান ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে দুইয়ে টটেনহাম।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, ০৫ মার্চ, ২০১৭
এমএমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।