ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

আট ভেন্যুতে ফুটবল চ্যাম্পিয়নশীপ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, মার্চ ৫, ২০১৭
আট ভেন্যুতে ফুটবল চ্যাম্পিয়নশীপ আট ভেন্যুতে ফুটবল চ্যাম্পিয়নশীপ

আগামী ৯ মার্চ থেকে দেশের আটটি ভেন্যুতে ‘অনূর্ধ্ব-১৮ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০১৭’ অনুষ্ঠিত হতে যাচ্ছে। লিগ পদ্ধতিতে এই চ্যাম্পিয়নশীপের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাফুফে।

রোববার (০৫ মার্চ) দুপুরে বাফুফের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য দেয়া হয়। এসময় চ্যাম্পিয়নশীপের ড্র অনুষ্ঠিত হয়।

বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী জানান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তত্ত্বাবধানে ‘অনূর্ধ্ব-১৮ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০১৭’ এর প্রাথমিক পর্বের খেলা আগামী ৯ মার্চ থেকে দেশব্যাপী ৮টি অঞ্চলে অনুষ্ঠিত হবে। উক্ত চ্যাম্পিয়নশীপে দেশের ৬৩টি জেলা, বিকেএসপি, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর হতে বিজয়ী ১টি দলসহ মোট ৬৪টি দল প্রথম পর্বে অংশগ্রহণ করবে।

উক্ত ড্র অনুষ্ঠানে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও কম্পিটিশন্স কমিটির চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ মহি, বাফুফে সহ-সভাপতি ও ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান বাদল রায়, সত্যজিৎ দাশ রূপু, মোঃ ইলিয়াছ হোসেন, মোঃ ইকবাল হোসেন, মোঃ ফজলুর রহমান বাবুল, বাফুফে কম্পিটিশন্স কমিটির সদস্য আমের খান এবং বাফুফে সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ উপস্থিত ছিলেন।

চ্যাম্পিয়নশীপে ৬৪টি দল ৮টি ভেন্যুতে যথাক্রমে ফেনী, সুনামগঞ্জ, গোপালগঞ্জ, শরিয়তপুর, মাদারীপুর, নেত্রকোনা, রাজশাহী ও দিনাজপুর প্রতি ভেন্যুতে ৮টি দল দুই গ্রুপে বিভক্ত হয়ে লীগ পদ্ধতিতে খেলায় অংশগ্রহণ করবে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ০৫ মার্চ ২০১৭
জেএইচ/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।