ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

মেসি-ইনিয়েস্তারাই সরাচ্ছেন এনরিককে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, মার্চ ৭, ২০১৭
মেসি-ইনিয়েস্তারাই সরাচ্ছেন এনরিককে! মেসির পাশে এনরিক (ডানে)-ছবি:সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার বাঁচা-মরার লড়াই। বাঁচা-মরার লড়াই বললেও হয়তো ভুল হবে। কারণ মৃত্যু ফাঁদে ইতোমধ্যে পা দিয়েই রেখেছে দলটি। বুধবার রাতে শেষ ষোলোর ফিরতি লেগে মেসিদের যে প্যারিস সেন্ট জার্মেইর বিপক্ষে ৫-০ গোলে জিততে হবে!

প্রথম লেগে ৪-০ গোলে হেরেছিল বার্সা। এমন শঙ্কার মাঝে আবার কোচ লুইস এনরিককে নিয়ে নতুন বিতর্ক তৈরি হয়েছে।

ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে নামার আগে বার্সা শিবিরে এখন চিন্তার ভাঁজ খুব বেশি করেই দেখা দিয়েছে। শোনা যাচ্ছে এনরিকের সরে যাওয়ার পেছনে নাকি ক্লাবের বেশ কয়েকজন ফুটবলারের হাত আছে। একটি স্প্যানিশ সংবাদপত্র জানিয়েছে, এনরিককে পেছন থেকে ছুরি মেরেছেন বার্সার পাঁচ ফুটবলার।

এই তথ্য যদি চাঞ্চল্যকর হয়, তবে বিস্ফোরক খবরটা হলো, এই পাঁচ ফুটবলারের নাম! লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, জেরার্ড পিকে, আন্দ্রেস ইনিয়েস্তা ও সার্জিও বসুকেটস।

সংবাদপত্রটির খবর অনুযায়ী, এই পাঁচ ফুটবলার নিজেদের মধ্যে একটি গোপন বৈঠক করেছিলেন। তারপর তারা বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউয়ের সঙ্গে দেখা করেন। ফুটবলারদের দাবি ছিল, ম্যানেজার হিসেবে তারা আর এনরিককে পরের মৌসুমে চান না।  

বার্তোমেউ নিজেও ফুটবলারদের আবেদন খারিজ করতে পারেননি। তিনি ব্যাপারটা জানিয়ে দেন এনরিককে। চলতি মৌসুমের পর বার্সেলোনা ছাড়ার কথা ঘোষণা করেন এনরিক।

এনরিকের সরে যাওয়ার খবর পর্যন্ত ব্যাপারটা ঠিক ছিল। কিন্তু হঠাৎ করে মেসিদের কেন্দ্র করে এমন কথা সংবাদমাধ্যমে বেরিয়ে যাওয়ায় মহাগুরুত্বপূর্ণ চ্যাম্পিয়নস লিগ ম্যাচের আগে বিতর্ক তৈরি হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, ০৭ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।