ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

পিএসজি হারায় হতাশা, তামাশা এরপর খুন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
পিএসজি হারায় হতাশা, তামাশা এরপর খুন পিএসজি হারায় হতাশা, তামাশা এরপর খুন

চ্যাম্পিয়ন্স লিগে ইতিহাস গড়ে পিএসজিকে ৬-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে বার্সেলোনা, বিদায় নিয়েছে পিএসজি। আর এমন ম্যাচ হারার পর বন্ধুর তামাশা সহ্য করতে না পেরে তাকে খুন করেছেন হতাশ এক মাতাল পিএসজি সমর্থক।

প্রথম লেগে নিজেদের মাটিতে বার্সাকে ৪-০ গোলে হারায় ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। পিছিয়ে থেকে দ্বিতীয় লেগে ঘুরে দাঁড়ায় বার্সা।

ইতিহাস গড়েই ৬-৫ ব্যবধানের অ্যাগ্রিগেটে পরের রাউন্ডে উঠে কাতালানরা।

এমন ম্যাচের পর খুনের অভিযোগ উঠেছে আফ্রিকার দেশ গ্যাবনে। গত বুধবার ম্যাচ শেষ হওয়ার পর ১৮-১৯ বছরের দুই তরুণ পিএসজি সমর্থক বারে বসে মদ পান করছিলেন। সেখানে ম্যাচটি নিয়ে দুই বন্ধুর মাঝে হাসি-তামাশাও হয় বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।

একপর্যায়ে তামাশা সহ্য করতে না পেরে মাতাল হয়ে পড়া এক হতাশ তরুণ তার বন্ধুর ঘাড়ে আঘাত করেন। তাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় অজ্ঞাত পরিচয়ের অপর তরুণটির।

স্থানীয় পুলিশ খুনিকে গ্রেফতার করেছে বলে জানা যায়। খুনের কথা পুলিশের কাছে স্বীকারও করেছেন তিনি। তবে জানান, দুর্ঘটনাবশত বন্ধুকে আঘাত করেছেন তিনি। বন্ধুকে মেরে ফেলার মতো কোনো ইচ্ছা তার ছিল না।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ১২ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।