ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

সেমিতে মুখোমুখি আর্সেনাল-ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৭
সেমিতে মুখোমুখি আর্সেনাল-ম্যানসিটি এফএ কাপের সেমিতে মুখোমুখি আর্সেনাল-ম্যানসিটি/ছবি: সংগৃহীত

এফএ কাপের সেমিফাইনাল থেকে শিরোপা প্রত্যাশী আর্সেনাল বা ম্যানচেস্টার সিটিকে বিদায় নিতে হচ্ছে। শেষ চারে মুখোমুখি হচ্ছে দুই ইংলিশ জায়ান্ট। ফাইনাল নিশ্চিতের অপর ম্যাচে টটেনহামের বিপক্ষে মাঠে নামবে চেলসি। আগামী ২২ ও ২৩ এপ্রিল ম্যাচ দু’টি মাঠে গড়বে।

স্ট্যামফোর্ড ব্রিজে অনুষ্ঠিত কোয়ার্টারের শেষ ম্যাচটিতে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার ইউনাইটেডকে ন্যূনতম ব্যবধানে (১-০) হারিয়ে সেমির টিকিট নিশ্চিত করে চেলসি। সাবেক ক্লাবের বিপক্ষে হারের লজ্জায় ডোবেন কোচ হোসে মরিনহো।

হাইভোল্টেজ ম্যাচটির ৩৫ মিনিটেই আন্দের হেরেরার লাল কার্ডে দশজনের দলে পরিণত হয় রেড ডেভিলসরা। ৫১ মিনিটে ব্লুজদের হয়ে জয়সূচক গোল উদযাপনে মাতেন ফ্রেঞ্চ মিডফিল্ডার এন’গোলো কান্তে।

চেলসি-ম্যানইউ ম্যাচের পর শেষ চারের ড্র অনুষ্ঠিত হয়। মিডলসব্রোকে ২-০ ব্যবধানে ম্যানসিটি, পঞ্চম সারির দল লিংকন সিটিকে ৫-০ গোলে আর্সেনাল ও তৃতীয় সারির দল মিলওয়ালকে ৬-০ গোলে উড়িয়ে সেমিতে পা রাখে টটেনহাম।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, ১৪ মার্চ, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।