ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

শীর্ষস্থান মজবুত করলো রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০১ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
শীর্ষস্থান মজবুত করলো রিয়াল ছবি:সংগৃহীত

লা লিগায় অ্যাতলেটিক বিলবাওয়ের বিপক্ষে ২-১ গোলে জয় তুলে নিল রিয়াল মাদ্রিদ। আর এ জয়ের ফলে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে পয়েন্ট ব্যবধান বাড়িয়ে শীর্ষস্থান মজবুত করলো জিনেদিন জিদান শিষ্যরা। দলের হয়ে একটি করে গোল করেন করিম বেনজেমা ও কাসিমিরো।

বিলবাওয়ের মাঠ সান মামেসে শনিবার রাতে আতিথিয়েতা নিতে যায় রিয়াল। আর ম্যাচে দুর্দান্ত খেলেই জয় নিশ্চিত করে গ্যালাকটিকোরো।

এদিন কোনো গোলের দেখা পাননি দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে রিয়ালের দুটি গোলেই তার অবদান রয়েছে। ম্যাচে ২৫ মিনিটে তারই অ্যাসিস্ট থেকে স্ট্রাইকার বেনজেমা গোল করে দলের লিড নেন। তবে বিরতির পর ৬৫ মিনিটে আদুরিজের গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। কিন্তু তিন মিনিট পরেই রোনালদোর পাসে কাসিমিরো গোল করলে জয় নিশ্চিত হয় সফরকারীদের।

এ জয়ের ফলে ২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে রিয়াল। সমান ম্যাচে পাঁচ পয়েন্ট কম নিয়ে দুই নম্বরে রয়েছে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ০৮৫৬ ঘণ্টা, ১৯ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।