ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

একটি ড্র, একটি জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৭
একটি ড্র, একটি জয় ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাইফ পাওয়ারটেক সিনিয়র বিভাগ ফুটবল লিগের দ্বিতীয় দিনের দুই ম্যাচে একটি জয় আরেকটি ড্র হয়েছে। শনিবার (১ এপ্রিল) কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

দিনের প্রথম ম্যাচে গোল শূন্য ড্র হয়েছে। বাড্ডা জাগরণী সংসদ বনাম পিডব্লিউডি এসসির মধ্যকার ম্যাচটি ড্র হয়েছে।

অন্যদিকে দ্বিতীয় ম্যাচটি জিতেছে যাত্রাবাড়ী ক্রীড়া চক্র। বাংলাদেশ বয়েজ ক্লাবের বিপক্ষে ৩-২ গোলের ব্যবধানে জয় তুলে নিয়েছে দলটি।

১২টি দল নিয়ে শুরু হয়েছে এই লিগ। লিগে অংশ নেয়া দলগুলো হলো-ওয়ারী ক্লাব ও সাধারণ বীমা ক্রীড়া সংস্থা, বাড্ডা জাগরণী সংসদ, যাত্রাবাড়ী ক্রীড়া চক্র, বাসাবো তরুণ সংঘ, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব,মহাখালী একাদশ, ঢাকা ইউনাইটেড এসসি, ফ্রেন্ডস সোশাল ওয়েল ফেয়ার অর্গানাইজেশন, স্বাধীনতা ক্রীড়া সংঘ, বাংলাদেশ বয়েজ ক্লাব ও পিডব্লিউডি এসসি।

এই লিগের সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দু’টি দল চ্যাম্পিয়নশিপ লিগে ওঠবে এবং সর্বনিম্ন পয়েন্টধারী একটি দল দ্বিতীয় বিভাগে অবনমিত হবে। এবারের লিগে কোন প্রাইজমানি নেই। শুধুমাত্র চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল ট্রফি পাবে। তবে অংশগ্রহণকারী সব দলই পার্টিসিপেশন মানি হিসেবে অনুদান পাবে।

১৯৭৩ সাল থেকে শুরু হওয়া এই লিগের ৩৪তম আসর বসছে এবার। এর মধ্যে ১৯৯০, ১৯৯২, ১৯৯৮, ২০০৫, ২০০৬, ২০০৮ এবং ২০১১ সালে লিগের খেলা অনুষ্ঠিত হয়নি। ১২ দলের পক্ষে ২৯৯ জন ফুটবলার এই লিগের জন্য দলবদল করেন। সিঙ্গেল লিগ পদ্ধতিতে খেলাগুলো অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ০১ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।