ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

লিভাপুলের জয়, চেলসির হার, ম্যানইউর ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৭
লিভাপুলের জয়, চেলসির হার, ম্যানইউর ড্র লিভাপুলের জয়-ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে এই রাতে খেলতে নেমেছে লিভারপুল, চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেডের মতো জায়ান্ট দলগুলো। তবে সুখসৃস্মি নিতে ফিরতে পারেনি সবাই। শুধুমাত্র এভারটনের বিপক্ষে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে লিভারপুল। তবে ঘরের মাঠে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে হেরেছে চেলসি। আর ওল্ড ট্রাফোডে ওয়েস্ট ব্রুমের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে ম্যানইউ।

ঘরের মাঠ অ্যানফিল্ডে এভারটনকে আতিথিয়েতা জানায় লিভারপুল। খেলার আট মিনিটেই সাইদু মানের গোলে এগিয়ে যায় তারা।

তবে ম্যাচের ২৮ মিনিটে ম্যাথিউ পেনিংটনের গোলে সমতায় ফেরে এভারটন। কিন্তু ৩১ মিনিটে ফিলিপ কোতিনহো ও বিরতির পর (৬০ মিনিট) ডিভোক ওরিগি আরও একটি গোল করলে ৩-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ইয়র্গান ক্লপের শিষ্যরা।

অপর খেলায় টানা আট ম্যাচে অপরাজিত থাকার পর ঘরের মাঠ স্ট্যামফোর্ট ব্রিজে ক্রিস্টালের বিপক্ষে হেরেছে চেলসি। ম্যাচের পাঁচ মিনিটে সেস ফেব্রেগাসের গোলে যদিও লিড নেয় ব্লুজরা। কিন্তু ৯ মিনিটে উইলফ্রেড জাহা ও দুই মিনিট পরেই ক্রিস্টিয়ান বেনতেকের গোলে হার নিশ্চিত হয় অ্যান্তোনিও কোন্তের শিষ্যদের।

ঘরের মাঠ ওল্ড ট্রাফোডে ওয়েস্ট ব্রুমকে আতিথিয়েতা দিয়েছিল ম্যানইউ। তবে চলতি মৌসুমে সমর্থকদের আরও একবার হতাশ করলো জ্লাতান ইব্রাহিমোভিচ ও পল পগবাকে ছাড়া মাঠে নামা দলটি। চলতি মৌসুমে এ নিয়ে ১১ ম্যাচে ড্র করলো দলটি। আর ঘরের মাঠে পরিসংখ্যান গিয়ে দাঁড়ালো আটে গিয়ে।

এদিকে চেলসি হারলেও ২৯ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষেই আছে। অপরদিকে টটেনহাম ২-০ গোলে বার্নলির বিপক্ষে জেতায় ব্যবধান কমিয়েছে। সমান ম্যাচে ৬২ পয়েন্ট তাদের। রয়েছে দ্বিতীয়স্থানে। ৩০ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে তৃতীয় লিভাপুল। আর ২৮ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে পাঁচে ম্যানইউ। চারে থাকা ম্যান সিটি ২৮ ম্যাচে ৫৭ পয়েন্ট সংগ্রহ করেছে।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, ০২ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।