ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

কাভানির জোড়া গোলে পিএসজি’র টানা চতুর্থ শিরোপা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৭
কাভানির জোড়া গোলে পিএসজি’র টানা চতুর্থ শিরোপা ছবি:সংগৃহীত

কাপ ডি লা লিগার ফাইনালে মোনাকোকে ৪-১ ব্যবধানে উড়িয়ে দিয়ে রেকর্ড টানা চতুর্থ শিরোপা জিতলো প্যারিস সেন্ট জার্মেই। এ জয়ের দলের হয়ে জোড়া গোল করেন এডিনসন কাভানি। আর একটি করে গোল করেন জুলিয়ান ড্র্যাক্সলার ও অ্যাঙ্গেল ডি মারিয়া।

পার্ক অলিম্পিক লিঁওনিসে শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হয় ফ্রেঞ্চ লিগ ওয়ানের শীর্ষ দুই দল। তবে মোনাকে পয়েন্ট টেবিলে এগিয়ে থাকলেও ট্রফির জয়ের রাতে আধিপত্য ছিল পিএসজিরই।

এদিন খেলার চার মিনিটেই ড্র্যাক্সলারের গোলে লিড পায় পিএসজি। তবে ২৭ মিনিটে থমাস লিমারের গোলে সমতা পায় মোনাকো। কিন্তু বিরতির ঠিক এক মিনিট আগে আর্জেন্টাইন তারকা ডি মারিয়া গোল করলে এগিয়ে থেকেই বিরতি নেয় পিএসজি।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়িয়ে দেয় পিএসজি। ফলে ৫৪ মিনিটে কাভানির গোলে লিড আরও বাড়ায় দলটি। আর ম্যাচের নির্ধারিত সময়ের শেষ মিনিটে উরুগুয়ের স্ট্রাইকার নিজের জোড়া গোল পূর্ণ করলে ৪-১ ব্যবধানের জয় নিয়ে শিরোপা উল্লাসে মাতে পিএসজি।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, ০২ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।