ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

লেভান্ডভস্কির হ্যাটট্রিকে বায়ার্নের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫২ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৭
লেভান্ডভস্কির হ্যাটট্রিকে বায়ার্নের বড় জয় ছবি:সংগৃহীত

জার্মান বুন্দেসলিগায় রবার্ট লেভান্ডভস্কির হ্যাটট্রিকে অগসবার্গকে ৬-০ গোলে উড়িয়ে দিল বায়ার্ন মিউনিখ। দলের হয়ে জোড়া গোল করেন থমাস মুলার। আর একটি গোল করেন থিয়াগো আলকান্ত্রা। আর এ জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করলো কার্লো আনচেলত্তির শিষ্যরা।

শনিবার রাতে ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারিনায় ডার্বি ম্যাচে অবনমনের শঙ্কায় থাকা অগসবার্গকে আতিথিয়েতা জানায় বায়ার্না। তবে পুরো ম্যাচেই আধিপত্য বিস্তার করে বড় জয় তুলে নেয় বাভারিয়ানরা।

ম্যাচের প্রথমার্ধ অবশ্য ২-০ গোলে এগিয়ে ছিল বায়ার্ন। যেখানে একটি করে গোল করেন লেভান্ডভস্কি (১৭) ও মুলার (৩৬)। তবে দ্বিতীয়ার্ধেই মূলত জ্বলে উঠে দলটি। ৫৫ ও ৭৯ মিনিটে পোলিশ তারকা লেভান্ডভস্কি নিজের হ্যাটট্রিক পূরণ করেন। আর ৮০ মিনিটে জার্মান স্ট্রাইকার মুলার জোড়া গোল পূর্ণ করেন। মাঝে খেলার ৬২ মিনিটে আলকান্ত্রা একটি গোল করে জয়ে সাক্ষী হন।

২৬ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করলো আনচেলত্তির শিষ্যরা। দ্বিতীয়স্থানে থাকা লিপজিগ সমান ম্যাচে ৫২ পয়েন্ট অর্জন করেছে।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, ০২ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।