ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

শত্রু হয়ে নাপোলির মাঠে হিগুইন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৭
শত্রু হয়ে নাপোলির মাঠে হিগুইন মাঠের দর্শকরা একেবারেই মেনে নিতে পারেনি হিগুইনকে-ছবি:সংগৃহীত

গঞ্জালো হিগুইনের ক্যারিয়ারের বড় প্রাপ্তি ইতালিয়ান ক্লাব নাপোলি। তবে এই নাপোলির মাঠেই এবার শত্রু হয়ে ফিরলেন আর্জেন্টাইন স্ট্রাইকার। কিন্তু বর্তমানে জুভেন্টাসের হয়ে খেলা এ তারকা গোল করতে ব্যর্থ হয়েছেন। আর ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

ইতালিয়ান সিরিআ লিগে রোববার রাতে নাপোলির মাঠ সান পাওলোতে আতিথিয়েতা নিতে যায় জুভেন্টাস। যেখানে জুভিদের স্ট্রাইকার চলতি মৌসুমেই যোগ দিয়েছেন হিগুইন।

অথচ আগের কয়েক মৌসুমে নাপোলির হয়েই মাঠ মাতিয়েছেন তিনি। গতবার তো রেকর্ড সিরিআ গোলস্কোরার হয়েছিলেন।  

আর নাপোলি ছেড়ে চিরপ্রতিদ্বন্দ্বী জুভেন্টাসে যোগ দেওয়াতেই যত বিপত্তি হয়েছে সাবেক রিয়াল তারকার। ফলে এদিন মাঠের দর্শকরা একেবারেই মেনে নিতে পারেনি তাকে। দিয়েছে দুয়োধ্বনি।

ম্যাচে অবশ্য সামির খেদিরার সাত মিনিটের গোলে জুভিরাই এগিয়ে যায়। কিন্তু খেলার দ্বিতীয়ার্ধে মারেক হামসির গোলে সমতা পায় স্বাগতিকরা। তবে ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়ে দু’দল।

ড্র করলেও ৩০ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষেই রয়েছে জুভেন্টাস। সমান ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে তৃতীয় নাপোলি। আর ৩০ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ৈ দ্বিতীয়স্থানে আছে রোমা।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ০৩ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।