ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

কুতিনহো-ভেরাত্তির পেছনে ছুটছে বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৭
কুতিনহো-ভেরাত্তির পেছনে ছুটছে বার্সা মার্কো ভেরাত্তি ও ফিলিপ্পে কুতিনহো/ছবি: সংগৃহীত

এই সামারে মিডফিল্ডের শক্তি জোরদার করতে দৃঢ়প্রতিজ্ঞ বার্সেলোনা। দলবদলের বাজারে সম্ভাব্য দু’জনকে টার্গেট করছে স্প্যানিশ জায়ান্ট। লিভারপুলের ব্রাজিলিয়ান তারকা ফিলিপ্পে কুতিনহো ও পিএসজির ইতালিয়ান মিডফিল্ডার মার্কো ভেরাত্তি।

এদের মধ্যে একজনকে দলে টানতে মরিয়া বার্সা। দু’জনের বয়সই সমান ২৪।

স্প্যানিশ সংবাদমাধ্যমের বরাতি দিয়ে ব্রিটিশ দৈনিক ‘দ্য ডেইলি স্টার’ বলছে, ন্যু ক্যাম্পে কুতিনহোকে পেলে খুশি হবেন লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও নেইমার। ‘এমএসএন’ ত্রয়ীর বিশ্বাস মাঝমাঠে কার্যকরী ভূমিকা রাখবেন কুতিনহো।

লিভারপুলে থাকাকালে কুতিনহোর সঙ্গে খেলেছিলেন সুয়ারেজ। আর ব্রাজিলের জার্সিতে নেইমারের সঙ্গে তার জুটিটাও জমে উঠেছে। কিন্তু, বার্সার ড্রেসিং রুমের সবাই কুতিনহোর খেলায় মুগ্ধ নন।

সূত্রমতে, আন্দ্রেস ইনিয়েস্তা ও জেরার্ড পিকে কুতিনহোর চেয়ে ভেরাত্তিকে বেশি পছন্দ করেন। তাদের মতে, দলের ঘাটতির জায়গাটিতে স্থিতাবস্থা এনে দিতে পারবেন এ ইতালিয়ান।

কুতিনহোকে দলে পাওয়ার সম্ভাবনা খুব কমই বলা চলে! গত জানুয়ারিতে অল রেডসদের সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তিতে সই করেন তিনি। অন্যদিকে, প্যারিসে ভেরাত্তির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালে।

সে যাই হোক, ট্রান্সফার উইন্ডোতে কোনো কিছুই অসম্ভব নয়। লোভনীয় প্রস্তাব সব হিসেবনিকেশ বদলে দিতে পারে। সব মিলিয়ে বার্সার সামনে কঠিন পরীক্ষাই অপেক্ষা করছে। সেটিই এখন দেখার বিষয়!

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ৩ এপ্রিল, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।