ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

আবারও গোলশূন্য দিন গেল সিনিয়র ডিভিশনে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৭
আবারও গোলশূন্য দিন গেল সিনিয়র ডিভিশনে ছবি:সংগৃহীত

সাইফ পাওয়ারটেক সিনিয়র বিভাগ ফুটবল লিগের ষষ্ঠ দিনের একমাত্র ম্যাচটি ড্র দিয়ে শেষ হয়েছে। বুধবার (৫ এপ্রিল) কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে এই ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

দিনের একমাত্র ম্যাচে গোলশূন্য ড্র হয়েছে। বাড্ডা জাগরণী সংসদ বনাম সাধারণ বীমা ক্রীড়া সংসদের মধ্যকার ম্যাচটি ড্র হয়েছে।

এর আগের পাঁচদিনের সাতটি ম্যাচের মাত্র দুটিতে গোলের দেখা পেয়েছে। আজকেও গোল করার ব্যর্থতা দেখা গেল।

১২টি দল নিয়ে শুরু হয়েছে এই লিগ। লিগে অংশ নেয়া দলগুলো হলো-ওয়ারী ক্লাব ও সাধারণ বীমা ক্রীড়া সংস্থা, বাড্ডা জাগরণী সংসদ, যাত্রাবাড়ি ক্রীড়া চক্র, বাসাবো তরুণ সংঘ, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব,মহাখালী একাদশ, ঢাকা ইউনাইটেড এসসি, ফ্রেন্ডস সোশাল ওয়েল ফেয়ার অর্গানাইজেশন, স্বাধীনতা ক্রীড়া সংঘ, বাংলাদেশ বয়েজ ক্লাব ও পিডব্লিউডি এসসি।

এই লিগের সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দু’টি দল চ্যাম্পিয়নশিপ লিগে উঠবে এবং সর্বনিম্ন পয়েন্টধারী একটি দল দ্বিতীয় বিভাগে অবনমিত হবে। এবারের লিগে কোন প্রাইজমানি নেই। শুধুমাত্র চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল ট্রফি পাবে। তবে অংশগ্রহণকারী সব দলই পার্টিসিপেশন মানি হিসেবে অনুদান পাবে।

১৯৭৩ সাল থেকে শুরু হওয়া এই লিগের ৩৪তম আসর বসছে এবার। এর মধ্যে ১৯৯০, ১৯৯২, ১৯৯৮, ২০০৫, ২০০৬, ২০০৮ এবং ২০১১ সালে লিগের খেলা অনুষ্ঠিত হয়নি। ১২ দলের পক্ষে ২৯৯ জন ফুটবলার এই লিগের জন্য দলবদল করেন। সিঙ্গেল লিগ পদ্ধতিতে খেলাগুলো অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ০৫ এপ্রিল, ২০১৭
জেএইচ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।