ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

হ্যাজার্ডের জোড়া গোলে সিটিকে হারালো চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৭
হ্যাজার্ডের জোড়া গোলে সিটিকে হারালো চেলসি ছবি:সংগৃহীত

এডেন হ্যাজার্ডের জোড়া গোলে হাইভোল্টেজ ম্যাচে ম্যানচেস্টার সিটিকে ২-১ ব্যবধানে হারালো চেলসি। আর এ জয়ের ফলে ইংলিশ প্রিমিয়ার লিগের নিজেদের শীর্ষস্থান মজবুত করলো অ্যান্তোনিও কন্তের শিষ্যরা। তবে হারের ফলে চারে নেমে গেল পেপ গার্দিওলার সিটিজেনরা।

বুধবার রাতে ঘরের মাঠ স্ট্যাম্পফোর্ড ব্রিজে সিটিকে আতিথিয়েতা জানায় ব্লুজরা। তবে প্রথম থেকেই আক্রমণাত্মক খেলে জয় তুলে নেয় স্বাগতিকরা।

ম্যাচের ১০ মিনিটেই এদিন গোলের সূচনা করেন বেলজিয়ান তারকা হ্যাজার্ড। দূর পাল্লার শটে সিটি গোলরক্ষককে পরাস্থ করে দলের লিড নেন তিনি।

ম্যাচের ২৬ মিনিটেই অবশ্য সমতায় ফেরে সফরকারী সিটি। চেলসি গোলরক্ষক থাইবাউট কোরতোইসের ভুলে বল চলে যায় সিটি ফুটবলার ডেভিড সিলভার কাছে। পরে তিনি শট নিলেও কোরতোইস ঠেকিয়ে দেন কিন্তু বল ধরে রাখতে না পারলে সেটি থেকে শট করে গোল করে বসেন সার্জিও আগুয়েরো।  

খেলার ৩৫ মিনিটে পেনাল্টি পায় চেলসি। সেখান থেকে শট নেন হ্যাজার্ড। তবে সিটি গোলরক্ষক কাবালেরো বল রুখে দিলে নাটকের জন্ম দিয়ে ফিরতি শটে নিজের জোড়া গোল পূর্ণ করেন তিনি।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে চেলসি। ৩০ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষেই রইলো দলটি। সমান ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে চারে সিটি।

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, ০৬ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।