ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

গোলখরায় সিনিয়র ডিভিশন, ফের ড্র

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৭
গোলখরায় সিনিয়র ডিভিশন, ফের ড্র গোলখরায় সিনিয়র ডিভিশন, ফের ড্র

গোলখরা যেন কাটছেই না সিনিয়র ডিভিশন ফুটবল লিগে। ফের গোলশূন্য আরেকটি দিন অতিবাহিত করলো লিগটি। পাইপলাইন বের করার এই লিগটিতে জাল খুঁজে পাচ্ছেন না স্ট্রাইকাররা।

রোববার (৯ এপ্রিল) ফ্রেন্ডস সোশাল ওয়েল ফেয়ার অর্গানাইজেশন বনাম মহাখালী একাদশের মধ্যকার ম্যাচটি ড্র হয়েছে। মধ্যমাঠে ভালো খেললেও পেনাল্টি বক্সের সামনে খেই হারিয়ে ফেলেছে দু’দল।

স্পট কিকের দুর্বলতা স্পষ্ট দেখা গিয়েছে। গোলশূন্য ড্রয়ে ম্যাচ শেষ হয়।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হয়।
 
১২ ক্লাব নিয়ে ৩১ শে মার্চ থেকে শুরু হয় সাইফ পাওয়ারটেক সিনিয়র ডিভিশন ফুটবল লিগ। এ যাবৎ মাত্র তিনটি ম্যাচে গোল হয়েছে।

সিনিয়র ডিভিশনে লাইসেন্সহীন কোচের জন্যই গোল পাচ্ছেন না বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এই লিগে বেশিরভাগ কোচেরই কোন লাইসেন্স নেই। বাফুফের বাইলজ অনুযায়ী সিনিয়র ডিভিশনের ক্লাবের দায়িত্বে থাকা কোচদের ‘সি’ সনদপত্র থাকতে হবে। তা মানছে না কোচরা। তার প্রভাবও স্পষ্ট লিগের ফলাফলে।

তথ্য নিয়ে দেখা গেছে, পিডব্লিউডি এসসির কোচ আরমান, যাত্রাবাড়ী ক্রীড়া চক্রের কোচ লাভলু, ঢাকা ওয়ান্ডারসের কোচ আলমগীরের কোনো সনদপত্র নেই। ফ্রেন্ডস সোশাল ওয়েল ফেয়ার অর্গানাইজেশনের কোচ নিজাম মজুমদারের ‘বি’ সনদপত্র আছে। যা বাফুফের নিয়ম রক্ষা করছে না।

এসব নিয়ে আপাতত মাথা ঘামাচ্ছে না সিনিয়র ডিভিশন কমিটি। দু’বছর পর লিগ হচ্ছে এতেই মহাখুশি কমিটি।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ০৯ এপ্রিল ২০১৭
জেএইচ/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।