ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

অ্যাতলেটিকো জয় পেলেও হেরেছে ডর্টমুন্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৭
অ্যাতলেটিকো জয় পেলেও হেরেছে ডর্টমুন্ড অ্যাতলেটিকো জয় পেলেও হেরেছে ডর্টমুন্ড

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের ভিন্ন ম্যাচে একই রাতে মাঠে নেমেছে অ্যাতলেটিকো মাদ্রিদ ও বুরুশিয়া ডর্টমুন্ডের মতো শক্তিশালী দল দুটি। প্রথম লেগের খেলায় লিচেস্টার সিটির বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে অ্যাতলেটিকো। তবে মোনাকোর কাছে ৩-২ ব্যবধানে হেরে গেছে ডর্টমুন্ড।

বুধবার রাতে ঘরের মাঠ ভিসেন্তে কালদেরনে ইংলিশ চ্যাম্পিয়ন লিচেস্টারকে আতিথিয়েতা জানায় অ্যাতলেটিকো। আর ম্যাচে স্ট্রাইকার অ্যান্তোনিও গ্রিজম্যানের একমাত্র গোলেই জয় উৎসব করে দিয়েগো সিমিওনের শিষ্যরা।

যদিও ২৮ মিনিটে পাওয়া পেনাল্টি গোলটিতে বিতর্ক সৃষ্টি হয়।

অপর ম্যাচে ঘরের মাঠ সিগনাল ইদুনা পার্কে মোনাকোর বিপক্ষে জয় পায়নি ডর্টমুন্ড। এই খেলাটি মঙ্গলবার রাতে হওয়ার কথা ছিল। তবে ডর্টমুন্ডের বাসে সন্ত্রাসী হামলার কারণে একদিন পেছানো হয়। কিন্তু ম্যাচে তরুণ ফেঞ্চ স্ট্রাইকার কাইলিয়ান এমবাপ্পের জোড়া গোলে জয় তুলে নেয় মোনাকে।  

ম্যাচের ৩৫ মিনিটে এসভেন বেন্ডার আত্মঘাতি গোলে দ্বিতীয়বার পিছিয়ে পড়ে ডর্টমুন্ড। ম্যাচের দ্বিতীয়ার্ধে অবশ্য ওসুমা দেমবেলে ও শিনজি কাগাওয়া দুটি গোল পরিশোধ করেন স্বাগতিকদের হয়ে। তবে তাতে হার এড়ানোর জন্য যথেষ্ঠ হয়নি।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, ১৩ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।