ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

স্পোর্টিংয়ের বিপক্ষে নেই ‘বিবিসি’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৭
স্পোর্টিংয়ের বিপক্ষে নেই ‘বিবিসি’ স্পোর্টিংয়ের বিপক্ষে নেই ‘বিবিসি’-ছবি:সংগৃহীত

ইনজুরিতে পড়া গ্যারেথ বেলের সঙ্গে লা লিগার নিজেদের পরবর্তী খেলায় স্পোর্টিং গিজনের বিপক্ষে সাইড লাইনে থাকতে হচ্ছে রিয়ালের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও স্ট্রাইকার করিম বেনজেমাকে। এ দু’জনকে বিশ্রাম দিচ্ছেন কোচ জিনেদিন জিদান। ফলে ‘বিবিসি’ খ্যাত এ তারকাদের ছাড়াই মাঠে নামছে গ্যালাকটিকোরা।

গোড়ালির ইনজুরির কারণে স্পোর্টিংয়ের বিপক্ষে ছিটকে গেছেন ওয়েলস তারকা বেল। আর বায়ার্ন মিউনিখ ও বার্সেলোনার বিপক্ষে কঠিন ম্যাচ দুটিকে সামনে রেখে বিশ্রাম পাচ্ছেন রোনালদো ও বেনজেমা।

নিজের শেষ ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন রোনালদো। চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টারের প্রথম লেগে বায়ার্নের বিপক্ষে তার জোড়া গোলেই জয় পায় রিয়াল। সেই সঙ্গে ইউরোপিয়ান আসরে প্রথম ফুটবলার হিসেবে শততম গোল করেন সিআর সেভেন। তবে ঘরের মাঠে সান্থিয়াগো বার্নাব্যুতে বায়ার্নের বিপক্ষে মঙ্গলবার পরের লেগে বসতে হচ্ছে তাকে।

এদিকে শুধু বিবিসি-ই নয় স্পোর্টিংয়ের বিপক্ষে প্রায় তারকা শূন্য হয়েই মাঠে নামবে রিয়াল। বসানো হচ্ছে নিয়মিত গোলরক্ষক কিয়েলর নাভাসকে। নিষেধাজ্ঞার কারণে খেলতে পারবেন না ফুল-ব্যাক দানি কারবাহাল। আর ইনজুরির কারণে ছিটকে গেছেন রাফায়েল ভারানে ও পেপে।

এবারের মৌসুমে অসাধারণ পারফরম্যান্স করেই যাচ্ছে রিয়াল। এই ধারাবাহিকতা ধরে রেখেছে লা লিগাতেও। বর্তমানে দ্বিতীয় অবস্থানে থাকা বার্সেলোনার সঙ্গে তিন পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে আছে ব্ল্যাঙ্গকসরা। খেলেছেও এক ম্যাচ কম।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, ১৫ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।