ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

মেসি ম্যাজিকে জয় পেল বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৭
মেসি ম্যাজিকে জয় পেল বার্সা মেসি ম্যাজিকে জয় পেল বার্সা-ছবি:সংগৃহীত

লিওনেল মেসির অসাধারণ নৈপুণ্যে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ৩-২ ব্যবধানে জয় পেল বার্সেলোনা। এদিন দলের হয়ে জোড়া গোল করেন আর্জেন্টাইন অধিনায়ক। অপর গোলটি তারই সহায়তায় করেন পাকো আলকাসের।

লা লিগার ম্যাচে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে সোসিয়েদাদকে আতিথিয়েতা জানায় বার্সা। আর এ জয়ের ফলে রিয়াল মাদ্রিদ থেকে পেছনে থেকে দ্বিতীয়স্থানেই রইলো লুইস এনরিক শিষ্যরা।

এদিন ম্যাচের ১৭ মিনিটে দারুণ এক গোল করে বার্সাকে লিড পাইয়ে দেন মেসি। লুইস সুয়ারেজ থেকে পাস পেয়ে প্রায় ৩০ গজ দূর থেকে দূরপাল্লার শটে গোলটি করেন তিনি।  

৩৭ মিনিটেই নিজের জোড়া গোল পূর্ণ করেন মেসি। এবার সুয়ারেজের শট সোসিয়েদাদ গোলরক্ষকের পায়ে লেগে ফিরে আসলে সেখান থেকে আলতো টোকায় জালে বল জড়ান তিনি। আর এ জোড়া গোলের ফলে কাতালান ক্লাবটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৯৮টি গোল করলেন তিনি।

৪২ মিনিটে অবশ্য স্যামুয়েল উমতিতির আত্মঘাতি গোলে ব্যবধান কমায় সফরকারী সোসিয়েদাদ। কিন্তু দুই মিনিট পরেই মেসির অ্যাসিস্ট থেকে গোল করেন আলকাসের। তবে প্রথমার্ধের ইনজুরি সময়ে সোসিয়েদাদ ফুটবলার জাভি প্রিয়েতো গোল করলে ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সা।

এদিন স্কোর লাইনের অবশ্য দ্বিতীয়ার্ধে আর কোনো পরিবর্তন হয়নি। দু’দল বেশ কয়েকটি চেষ্টা করলেও গোলের দেখা পাওয়া যায়নি। ফলে ৩-২ ব্যবধানেই জয় পায় এনরিক শিষ্যরা।

৩২ ম্যাচ শেষে ৭২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুই রয়েছে বার্সা। এক ম্যাচ কম খেলে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রিয়াল।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, ১৬ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।