ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

দুর্দান্ত জয়ে তিনে ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৭
দুর্দান্ত জয়ে তিনে ম্যানসিটি ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে দুর্দান্ত জয় পেল ম্যানচেস্টার সিটি। সাউদাম্পটনের বিপক্ষে ৩-০ গোলের জয় তুলে নিল পেপ গার্দিওলার শিষ্যরা। আর এ জয়ের ফলে পয়েন্ট টেবিলের তিনে চলে এলো সিটিজেনরা। দলের হয়ে একটি করে গোল করেন ভিনসেন্ট কোম্পানি, লিরোয় শেন ও সার্জিও আগুয়েরো।

শনিবার সেন্ট ম্যারি স্টেডিয়ামে আতিথিয়েতা নিতে যায় সিটি। তবে পুরো ম্যাচে দাপট দেখিয়ে জয় পায় সফরকারীরা।

এদিন প্রথমার্ধ অবশ্য গোলের দেখা পায়নি সিটি। তবে বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৫ মিনিটে দলের হয়ে লিড নেন কোম্পানি। ২০১৫ সালের আগস্টের পর দলের হয়ে এটি তার প্রথম গোল। যদিও ইনজুরির কারণে এ সময় মাত্র ১৭টি ম্যাচ খেলেছেন তিনি।  

৭৭ মিনিটে শেন দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন। আর ম্যাচের ৮০ মিনিটে দলের তৃতীয় গোল করে জয় নিশ্চিত করেন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। ম্যাচের বাকি সময় আর কোনো গোল হলে শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে গার্দিওলা শিষ্যরা।

৩২ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিনে রয়েছে সিটি। এক ম্যাচ কম খেলা চেলসি ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। ৩২ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় টটেনহাম।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, ১৬ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।