ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

দুর্বৃত্তদের গুলিতে প্রাণ হারালেন পানামার ফুটবলার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৭
দুর্বৃত্তদের গুলিতে প্রাণ হারালেন পানামার ফুটবলার দুর্বৃত্তদের গুলিতে প্রাণ হারালেন পানামার ফুটবলার-ছবি:সংগৃহীত

দুর্বৃত্তদের গুলিতে প্রাণ হারালেন পানামা জাতীয় দলের অভিজ্ঞ ফুটবলার আমিলকার হেনরিকেজ। শনিবার নিজ দেশের কোলন প্রদেশের নুয়েভো কোলনে তাকে হত্যা করা হয়। তার মৃত্যুতে শোকের ছাঁয়া নেমে এসেছে পানামায়। জাতীয় দলের হয়ে তিনি ৭৫টি ম্যাচ খেলেছেন।

স্থানীয় সংবাদ মাধ্যম থেকে জানা যায়, ৩৩ বছরের এ মিডফিল্ডারকে আহত অবস্থায় সাবানিতাস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তাকে বাঁচানো সম্ভব হয়নি।

হেনরিকেজের মৃত্যুতে পানামা ফুটবল ফেডারেশন ও তার ক্লাব আরাবে ইউনিডো শোক প্রকাশ করেছে। এছাড়া মেক্সিকো জাতীয় ফুটবল দলও তার প্রতি শোক প্রকাশ করেছে।

২০০৫ সালে পানামা জাতীয় দলের হয়ে অভিষেক হয় হেনরিকেজের। সর্বশেষ তিনি রাশিয়া ২০১৮ বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে খেলেছিলেন। গত মাসে খেলা এই ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

গত বছরই হেনরিকেজ তার শৈশবের ক্লাব আরাবে ইউনিডোতে ফেরেন। এর আগে তিনি আমেরিকা কালি, রিয়েল কার্টাজেনা, ইন্ডেপেন্ডেন্টে মেদেলিন, অ্যাতলেটিকো হুইলা ও সান্তাক্রুসেনাতে খেলেছিলেন।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ১৬ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।