ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

হেক্টরকে বার্সায় চান মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, মে ২, ২০১৭
হেক্টরকে বার্সায় চান মেসি হেক্টর বেলারিন/ছবি: সংগৃহীত

বার্সেলোনাকে সামার ট্রান্সফার উইন্ডোতে বিশ্বমানের রাইটব্যাক সই করাতে সর্বোচ্চ গুরুত্ব দিতে বলেছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন আইকনের বিশ্বাস, বার্সা স্কোয়াডের জন্য যোগ্য খেলোয়াড় আর্সেনালের প্রতিশ্রুতিশীল স্প্যানিশ ডিফেন্ডার হেক্টর বেলারিন।

গত মৌসুমে বার্সা ছেড়ে জুভেন্টাসে যোগ দেন দানি আলভেস। তার জায়গা পূরণে লড়াই করতে হচ্ছে স্প্যানিশ জায়ান্টদের।

এ মৌসুমে মিডফিল্ডার সার্জি রবার্তোকে প্রায়ই রাইটব্যাকে খেলানো হচ্ছে। কিন্তু, এ পজিশন উপভোগ করছেন না তিনি।

স্প্যানিশ ক্রীড়াবিষয়ক ম্যাগাজিন ‘ডন ব্যালন’র দাবি, ফুলব্যাক নিয়ে ক্লান্ত হয়ে উঠছেন মেসি এবং ক্লাবকে বলে দিয়েছেন আসছে দলবদলের বাজারে এই শূণ্যতা পূরণ করতে। এর আগে বেলারিনের স্পেনে ফেরার সম্ভাবনা জেগেছিল। এবার স্বয়ং মেসিই তার জন্য সুপারিশ করেছেন!

বার্সাতেই বেলারিনের ফুটবলের হাতেখড়ি। কাতালানদের যুব একাডেমিতে ছিলেন আট বছর (২০০৩-১১)। ২০১১ সালে শৈশবের ক্লাব ছেড়ে পাড়ি জমান আর্সেনালে। সাম্প্রতিক মৌসুমগুলোতে নিজেকে বিশ্বের অন্যতম সেরা রাইটব্যাক হিসেবে প্রতিষ্ঠিত করেছেন ২২ বছর বয়সী এ ডিফেন্ডার।

সে যাই হোক, উঠতি তারকা বেলারিনকে ধরে রাখতে আশাবাদী গানাররা। তাই তাকে দলে ভেড়ানোটা বার্সার জন্য চ্যালেঞ্জিং হবে। গত বছরের নভেম্বরে আর্সেনালের সঙ্গে দীর্ঘমেয়াদি নতুন চুক্তি করেন বেলারিন। যার মেয়াদ শেষ হবে ২০২২ সালে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, ২ মে, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।