ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

ইতিহাদে সিটিজেনদের ভয়ঙ্কর রূপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, মে ৬, ২০১৭
ইতিহাদে সিটিজেনদের ভয়ঙ্কর রূপ ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের আসরে বড় জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে আতিথ্য দেওয়া ক্রিস্টাল প্যালেসকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানসিটি।

খেলার শুরু থেকে শেষ পর্যন্ত ক্রিস্টাল প্যালেসকে চেপে ধরে খেলতে থাকে পেপ গার্দিওলার শিষ্যরা। ম্যাচের দ্বিতীয় মিনিটেই লিড নেয় সিটিজেনরা।

ডেভিড সিলভার গোলে ১-০তে এগিয়ে যায় ইংলিশ জায়ান্টরা। প্রথমার্ধে আর কোনো গোলের দেখা না পেলে এই স্কোরেই বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতির পর ক্রিস্টাল প্যালেসের জালে আরও চারবার বল জড়ায় সিটিজেনরা। খেলার ৪৯ মিনিটের মাথায় দলের দ্বিতীয় গোলটি করেন ভিসেন্তে কোম্পানি (২-০)। ১০ মিনিট যেতেই দলের তৃতীয় গোলটি করেন কেভিন ডি ব্রুইন (৩-০)। চতুর্থ গোলের জন্য অপেক্ষা করতে হয় স্বাগতিকদের।

খেলার ৮২ মিনিটের মাথায় রাহিম স্টারলিংয়ের গোলে ৪-০তে লিড নেয় ম্যানসিটি। আর দলের পঞ্চম গোলটি করেন নিকোলাস ওটামেন্ডি। ম্যাচের যোগ করা অতিরিক্ত সময়ে ৫-০তে এগিয়ে নেন ওটামেন্ডি।

এই জয়ের ফলে আপাতত পয়েন্ট টেবিলের তিন নম্বরে চলে এসেছে ম্যানসিটি। ৩৪ ম্যাচে সর্বোচ্চ ৮১ পয়েন্ট নিয়ে এক নম্বরে চেলসি। দুইয়ে থাকা টটেনহামের সংগ্রহ ৩৫ ম্যাচে ৭৭। আর ৩৫ ম্যাচ খেলে ম্যানসিটির অর্জন ৬৯ পয়েন্ট। সমান ম্যাচ আর সমান পয়েন্ট নিয়ে চার নম্বরে লিভারপুল।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ০৬ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।