ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

জেমস-মোরাতার জোড়া গোলে জয় পেল রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩১ ঘণ্টা, মে ৭, ২০১৭
জেমস-মোরাতার জোড়া গোলে জয় পেল রিয়াল জেমস-মোরাতার জোড়া গোলে জয় পেল রিয়াল-ছবি:সংগৃহীত

জেমস রদ্রিগেজ ও আলভারো মোরাতার জোড়া গোলে গ্রানাডাকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। আর এ জয়ের ফলে লা লিগায় শীর্ষে থাকা বার্সেলোনাকে চাপেই রাখলো জিনেদিন জিদানের শিষ্যরা।

শনিবার রাতে অবনম অঞ্চলে থাকা গ্রানাডার মাঠ স্তাদিও নুয়েভো লস কারমেনসে আতিথিয়েতা নিতে যায় রিয়াল। তবে চ্যাম্পিয়নস লিগকে সামনে রেখে এ ম্যাচে প্রায় দ্বিতীয়সারির দল নামান জিদান।

প্রথম একাদশে ছিলেন না বিবিসি খ্যাত বেনজেমা, রোনালদো ও বেল। রোনালদো ও বেলকে তো দলেই রাখা হয়নি। এছাড়া ছিলেন না ইসকো, ক্রুস, মদ্রিচ ও মার্সেলোর মতো তারকারা।

গত কয়েকটি ম্যাচে তারকাদের অনুপস্থিতিতে সুযোগ পাওয়া রদ্রিগেজ ও মোরাতা নিজেদের প্রমাণ করেই যাচ্ছেন। ফলে এদিন ম্যাচের তিন ও ১১ মিনিটেই নিজের জোড়া গোল পূর্ণ করে দলকে এগিয়ে নেন। আর স্প্যানিশ তারকা মোরাতা ৩০ ও ৩৫ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন।

এদিন দ্বিতীয়ার্ধে গ্যালাকটিকোরা অবশ্য আর কোনো গোলের দেখা পায়নি। তবে ম্যাচ শেষে ৪-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে জিদান শিষ্যরা। আর এ জয়ের ফলে ৩৫ ম্যাচে ৮৪ পয়েন্ট নিয়ে দুইয়ে রইল রিয়াল। এক ম্যাচ বেশি খেলে সমান পয়েন্ট নিয়ে মুখোমুখি সাক্ষাতে এগিয়ে থাকায় শীর্ষে বার্সা।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ০৭ মে, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।