ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

ভারতে আসবেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, মে ৭, ২০১৭
ভারতে আসবেন রোনালদো ছবি: সংগৃহীত

এশিয়ার জনবহুল দেশ ভারতের মাটিতে পা রেখেছেন দিয়েগো ম্যারাডোনা, পেলে, জিকো, লিওনেল মেসি সহ আরও লিজেন্ড ফুটবলাররা। এবার ভারতে আসছেন রিয়াল মাদ্রিদের গোলমেশিন খ্যাত ক্রিস্টিয়ানো রোনালদো। নিজেই জানিয়েছেন পর্তুগালের এই ফুটবল জাদুকর।

এর আগে রোনালদোর জাতীয় দল ও ক্লাবের সতীর্থ পর্তুগিজ কিংবদন্তি লুইস ফিগো ভারত ঘুরে গিয়েছেন।

রেকর্ডের পর রেকর্ড গড়েই যাচ্ছেন রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো।

শুধু মাঠের পারফরম্যান্সেই নয় মাঠের বাইরেও একইভাবে এগিয়ে যাচ্ছেন সিআর সেভেন। সদ্যই সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ১০০ মিলিয়ন ফলোয়ার ছাড়িয়েছে এ তারকা ফুটবলারের। আর প্রথম কোনো ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে ইন্সটাগ্রামে এতটা সাফল্য পেলেন তিনি।

সারা বিশ্ব জুড়ে রোনালদোর ফ্যান রয়েছে একথা জানেন সিআর সেভেন। ইন্সটাগ্রামে ১০০ মিলিয়নের ম্যাজিক ফিগার স্পর্শ করে একাধিক লাইভ ভিডিওতে ভক্ত-সমর্থকদের ভালোবাসা জানিয়েছেন তিনি। এসময় লাইভ ভিডিওতে রোনালদো জানান, ‘আমি বিশ্বের বেশ কিছু জায়গায় যেতে চাই। তার মধ্যে ভারত অন্যতম। আমি খুব তাড়াতাড়ি ভারতে আসতে চাই। ’

৩২ বছর বয়সী রোনালদোর ওপরে সবচেয়ে বেশি ফলোয়ার রয়েছে মাত্র তিনজনের। ১১৯ মিলিয়ন ফলোয়ার আছে গায়িকা সেলেনা গোমেজের। দুইয়ে রয়েছেন টেইলর সুইফট (১০১) ও বিয়ন্সে (১০১)। রোনালদোর সাবেক বান্ধবী কিম কারদেশিয়ান রয়েছেন চতুর্থ অবস্থানে (৯৯)।

খেলোয়াড়দের মধ্যে রোনালদোর পরে রয়েছে বার্সেলোনা ও ব্রাজিলের তারকা নেইমার। তার ফলোয়ারের সংখ্যা ৭৪ মিলিয়ন। আর প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার লিওনেল মেসির রয়েছে ৭১ মিলিয়ন। স্পোর্টস দল হিসেবে সবচেয়ে বেশি ৫০ মিলিয়ন ফলোয়ার রয়েছে বার্সার। আর ৪৯ মিলিয়ন নিয়ে দ্বিতীয় রিয়াল মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, ০৭ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।