ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

এনরিকের সহকারীর সঙ্গে দ্বন্দ্বে জড়ালেন নেইমার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, মে ৮, ২০১৭
এনরিকের সহকারীর সঙ্গে দ্বন্দ্বে জড়ালেন নেইমার! এনরিকের সহকারীর সঙ্গে দ্বন্দ্বে জড়ালেন নেইমার!/ছবি: সংগৃহীত

বার্সেলোনার সম্ভাব্য নতুন কোচ হওয়ার দৌড়ে বিবেচনায় আছেন হুয়ান কার্লোস উনজু। কিন্তু, লুইস এনরিকের সহকারীর সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছেন দলের অন্যতম সেরা তারকা নেইমার। জানা যায়, খেলার কিছু কৌশলগত পয়েন্ট ধরিয়ে দেওয়ার জের ধরেই মূল বিপত্তি বাঁধে।

স্থানীয় সংবাদমাধ্যম ও জনপ্রিয় স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মুন্ডো দেপোর্তিভো’ এমন খবরই প্রকাশ করেছে। ট্রেনিং সেশনে নাকি নেইমারকে কিছু ট্যাকটিকাল পয়েন্ট অবহিত করেন উনজু।

কিন্তু, বিষয়টি ভালোভাবে নিতে পারেননি। নিজের মতভেদ দেখিয়ে গলার স্বর উ‍ঁচু করেন ব্রাজিলিয়ান সেনসেশন।

এতে হস্তক্ষেপ ও নেইমারকে ফুটবলের শীর্ষ পর্যায়ে পৌঁছাতে নিজের খেলায় মনোযোগী হওয়ার কথা বলার প্রযোজনীয়তা অনুভব করেন বার্সার ব্যাকরুম টিমের একজন সদস্য। সে যাই হোক, এমন যুক্তিতে অখুশী থাকেন নেইমার এবং এ ঘটনায় ট্রেনিং সেশন শেষে ড্রেসিং রুমে দীর্ঘ প্রতিক্রিয়া দেখান পেলের উত্তরসূরি।

চলতি মৌসুম শেষেই বার্সার কোচের পদ থেকে সরে দাঁড়াবেন এনরিক। তার আগে উনজুর সঙ্গে নেইমারের দ্বন্দ্বের খবর একেবারেই বিবৃতকর। যদিও এ বিষয়ে অফিসিয়ালি কিছু জানায়নি ক্লাব কর্তৃপক্ষ। নেইমার নিজেও এখনো মুখ খোলেননি।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ৮ মে, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।