ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

‘নাখোশ’ ৭ ক্লাবের সঙ্গে আলোচনায় বসবে বাফুফে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, মে ৯, ২০১৭
‘নাখোশ’ ৭ ক্লাবের সঙ্গে আলোচনায় বসবে বাফুফে ‘নাখোশ’ ৭ ক্লাবের সঙ্গে আলোচনায় বসবে বাফুফে/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

আর মাত্র চারদিন পর (১৩ মে) মাঠে গড়াচ্ছে দেশের ঘরোয়া ফুটবলের অন্যতম বড় টুর্নামেন্ট ফেডারেশন কাপ। সোমবার (০৯ মে) এর ড্র অনুষ্ঠিত হয়েছে। একটি বিষয় লক্ষ্যণীয় ছিল এই অনুষ্ঠানে, টুর্নামেন্টে অংশ নিয়ে ১২টি ক্লাবের সিংহভাগ ক্লাবের কর্মকর্তারা ছিলেন না!

যদিও এর নির্দিষ্ট কোনও উত্তর পাওয়া যায় নি। তবে একটি প্রশ্ন সংবাদ সম্মেলনে ঘুরে ফিরে আসছিল, ‘সাত ক্লাবের আল্টিমেটাম’।

গত আসরের বকেয়া পরিশোধ না পাওয়ায় সাত ক্লাবের চিঠির বিপক্ষে বাফুফের অবস্থান কী।

তবে এমন কোনও চিঠিই বাফুফেতে আসেনি বলে জানিয়েছেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী। তবে চিঠি পেলে আলোচনায় বসতে রাজি বাফুফে। তিনি বাংলানিউজকে জানান, এই চিঠি পাওয়ার বিষয়টি জানি না। যদি এই সাতটি ক্লাব চিঠি পাঠায় তাহলে অবশ্যই আমরা অচিরেই আলোচনায় বসবো। যোগাযোগ করে তাদের সঙ্গে কথা বলবো। ’

আর মাত্র চারদিন পরেই মাঠে গড়াবে ফেডারেশন কাপের এই আসর। তার আগেই বাধ সাজে সাতটি ক্লাব। একটি সূত্রে জানা যায় মোহামেডান, শেখ জামাল, শেখ রাসেল, আরামবাগ, মুক্তিযোদ্ধা, ব্রাদার্স ও  সাইফ স্পোর্টিং ক্লাব বাফুফেকে চিঠি দিয়ে তাদের পাওয়ানা পরিষদের আল্টিমেটাম দেবে।

এ বিষয়ে রহমতগঞ্জ এম এফ এসের প্রধান কোচ কামাল আহমেদ বাবু বাংলানিউজকে জানান, ‘বাফুফে কথা দিয়েছিল লিগ শুরু হওয়ার আগেই বাকী বকেয়া সব পরিশোধ করে দেবে। আরেকটি বিষয়, গত আসরের স্পন্সররা পুরো টাকা না দেয়ায় বাফুফে টাকা পরিশোধ করতে পারেনি। আশা করছি এই বিষয়ে মীমাংসা হয়েই লিগ শুরু করবে বাফুফে। ’

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ৯ মে, ২০১৭
জেএইচ/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।