ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

খেলাধুলার সঙ্গে সব সময় থাকবে বসুন্ধরা গ্রুপ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, মে ১৩, ২০১৭
খেলাধুলার সঙ্গে সব সময় থাকবে বসুন্ধরা গ্রুপ খেলাধুলার সঙ্গে সব সময় থাকবে বসুন্ধরা গ্রুপ/ছবি: বাংলানিউজ

মহাদেবপুর বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ থেকে: খেলাধুলা যুব সমাজকে এগিয়ে নিয়ে যাবে। বসুন্ধরা গ্রুপ খেলাধুলার সঙ্গে ছিলো, আছে এবং থাকবে বলে জানিয়েছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সভাপতি সাফওয়ান সোবহান।

শনিবার (১৩ মে) বিকেলে মানিকগঞ্জের শিবালয়ের মহাদেবপুর বিশ্ববিদ্যালয় মাঠে শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা শেষে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ী খোকন ফুটবল একাডেমি মানিকগঞ্জকে এক লাখ টাকা এবং রানার্স আপ ঘিওর ফুটবল একাডেমিকে ৫০ হাজার টাকা পুরস্কার দেন।



শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

এছাড়াও মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, জেলা মহিলা লীগের সভাপতি নীনা রহমান প্রমুখ।

শিবালয়, ঘিওর ও দৌলতপুর উপজেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে এ গোল্ডকাপ খেলাটি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, মে ১৩, ২০১৭
কেএসএইচ/এসএইচ

**দেশ আজ দু’ভাগে বিভক্ত: পাপন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।