ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

ম্যানসিটি ছাড়ছেন আর্জেন্টাইন জাবালেটা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৯ ঘণ্টা, মে ১৪, ২০১৭
ম্যানসিটি ছাড়ছেন আর্জেন্টাইন জাবালেটা পাবলো জাবালেটা-ছবি:সংগৃহীত

চলতি মৌসুম শেষেই ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি ছাড়বেন পাবলো জাবালেটা। এমনটিই নিশ্চিত করেছে প্রিমিয়ার লিগের জায়ান্ট দলটি। আর্জেন্টাইন এ ডিফেন্ডার ও সিটির মধ্যে সমঝোতার ভিত্তিতে এমন চুক্তিতে আসে তারা।

চলতি বছরের জুলাইয়ে মেয়াদ শেষ হবে এই আর্জেন্টাইন তারকার। এরপর আর নতুন করে চুক্তি করা হবে না।

এর আগে ২০০৮ সালে স্প্যানিশ ক্লাব এসপানিওল ছেড়ে সিটিতে যোগ দেন জাবালেটা। তবে পরবর্তীতে ইংল্যান্ডে সিটির আধিপত্য বিস্তারে ব্যাপক ভূমিকা রাখেন তারকা এ ফুটবলার।

জাবালেটার ইতিহাদ স্টেডিয়াম ছাড়ার ঘোষণাটি আসলো ম্যানসিটির প্রথম প্রিমিয়ার লিগ শিরোপা জেতার ঠিক পাঁচ বছর পরে। সেবার কুইন্স পার্ক রেঞ্জার্সকে ৩-২ গোলে হারানো ম্যাচে প্রথম গোলটি করেন তিনি।

এদিকে ধারণা করা হচ্ছে সিটি ছাড়লেও ইংল্যান্ডেই থাকবেন জাবালেটা। ইতোমধ্যেই নাকি তার জন্য দুই বছরের প্রস্তাব দিয়েছে ওয়েস্টহাম ইউনাইটেড। এবারের মৌসুমে জাবালেটা সহ সাত জন আছেন যাদের সঙ্গে সিটি এখনও নতুন করে চুক্তি করেনি। বাকিরা হলেন উইলি কাবালেরো, গায়েল ক্লিচে, বাসারে সাঙ্গা, তোসিন আদারাবিয়ো, ইয়াইয়া তোরে ও জেসুস নাভাস।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ১৪ মে, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।