ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

তিনে লিভারপুল, আশা শেষ ম্যানইউর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৪ ঘণ্টা, মে ১৫, ২০১৭
তিনে লিভারপুল, আশা শেষ ম্যানইউর ম্যানইউর শেষ চারের আশা শেষ-ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে একই রাতে ভিন্ন ম্যাচে মাঠে নেমেছে লিভাপুল ও ম্যানচেস্টার ইউনাইটেড। যেখানে ওয়েস্টহামকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে ইয়র্গান ক্লপের শিষ্যরা। তবে শক্তিশালী টটেনহামের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরে গেছে ম্যানইউ।

লন্ডন স্টেডিয়ামে ফিলিপ কোতিনহোর জোড়া গোলের সঙ্গে ড্যানিয়েল স্টুরিজ ও ডিভোক ওরিগির একটি করে গোলে বড় জয় পায় অল রেডসরা। আর এ জয়ের ফলে পয়েন্ট টেবিলে তিন নম্বর স্থান দখল করলো লিভারপুল।

 

অন্য ম্যাচে হোয়াইট হার্ট লেনে আতিথিয়েতা নিতে গিয়ে হারকে সঙ্গী করে ফেলে হোসে মরিনহোর শিষ্যরা। দ্বিতীয়স্থান নিশ্চিত করা টটেনহামের হয়ে একটি করে গোল করেন ভিক্টর ওয়েনয়ামা ও হ্যারি কেন। তবে রেড ডেভিলসদের হয়ে একমাত্র গোলটি করেন ওয়েন রুনি।

লিগ টেবিলে ৩৬ ম্যাচে ৮৭ পয়েন্ট নিয়ে ইতোমধ্যে দুই ম্যাচ বাকি থাকতে শিরোপা নিশ্চিত করেছে চেলসি। সমান ম্যাচে ৮০ পয়েন্ট পাওয়া টটেনহাম দ্বিতীয়স্থান পাকা করেছে। ৩৭ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে তিনে এসেছে লিভাপুল। এক ম্যাচ কম খেলে ৭২ পয়েন্ট নিয়ে চতুর্থ ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে পাঁচে আর্সেনাল। তবে ৩৬ ম্যাচে ৬৫ পয়েন্ট পাওয়া ম্যানইউর শেষ চারের আশা শেষ হয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ১৫ মে, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।