ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

দুর্দান্ত জয়ে মিশন শুরু রহমতগঞ্জের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, মে ১৫, ২০১৭
দুর্দান্ত জয়ে মিশন শুরু রহমতগঞ্জের দুর্দান্ত জয়ে মিশন শুরু রহমতগঞ্জের/ছবি: সংগৃহীত

প্রথম ম্যাচে ৩-০ গোলের দাপুটে জয়ে ফেডারেশন কাপের মিশন শুরু করেছে পুরান ঢাকার ক্লাব রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। এক ম্যাচ ড্র ও একটি ম্যাচ হেরে গ্রুপ পর্ব থেকে অনেকটাই ছিটকে পড়ার আশঙ্কায় টিম বিজেএমসি।

সোমবার (১৫ মে) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে টিম বিজেএমসির মুখোমুখি হয় রহমতগঞ্জ। বিজেএমসির এটা ছিল দ্বিতীয় ম্যাচ।

রহমতগঞ্জের প্রথম। জাকারিয়া বাবুর শিষ্যরা প্রথম ম্যাচে ড্রয়ের পর জয়ের জন্যই মাঠে নামে। কিন্তু তাদের অপেক্ষা বাড়িয়ে এ বছরে প্রথমবার মাঠে নেমেই জয় নিয়ে মাঠ ছাড়ে কামাল বাবুর রহমতগঞ্জ।  

প্রথমার্ধ থেকেই ম্যাচের লাগাম টেনে ধরে হলুদ জার্সিধারীরা। গোল পেতেও তাই বেশিক্ষণ অপেক্ষা করতে হলো না স্বল্প বাজেটের রহমতগঞ্জকে। ১৮ মিনিটের মাথায় দলকে এগিয়ে নিয়ে যান মনডে ওসাগি। নাইমুর রহমান শাহেদের কর্ণার থেকে নিখুঁত হেডে ঠিকানা খুঁজে পায় এ নাইজেরিয়ান।

...সমতায় ফিরতে বেশ কয়েকটি চেষ্টা করেছিল জাকারিয়া বাবুর শিষ্যরা। তবে উল্টো ৩০ মিনিটে আরেকটি গোল হজম করে বিজেএমসি। বাংগুরার বাড়ানো পাস থেকে বাম প্রান্ত থেকে বল নিয়ে একক নৈপুণ্যে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন ফয়সাল আহমেদ।  

২-০ গোলের ব্যবধানে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধের শুরুতে কিছু আক্রমণ এসেছে বিজেএমসি থেকে। তবে ফিনিশিংয়ের অভাবে বারবার ব্যর্থতায় পরিণত হয় চেষ্টাগুলো। এর মধ্যে রহমতগঞ্জের মাহবুবুল ইসলাম বাবু গোলরক্ষককে একা পেয়েও জালের ঠিকানা খুঁজে পাননি।  

চাপে থাকা বিজেএমসি যখন দল নিয়ে এগিয়ে যায় পাল্টা আক্রমণে আরেকটি গোল খেয়ে বসে। ডি-বক্সের ভেতরে শারহাম হাওলাদারের পাসে দুর্দান্ত গোল করেন রাশেদুল ইসলাম শুভ। নির্ধারিত সময় শেষে ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে কামাল বাবুর শিষ্যরা।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ১৫ মে, ২০১৭
জেএইচ/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।