ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

বার্সায় সেরা সময় উপভোগ করছেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৫ ঘণ্টা, মে ১৬, ২০১৭
বার্সায় সেরা সময় উপভোগ করছেন নেইমার বার্সায় সেরা সময় উপভোগ করছেন নেইমার/ছবি: সংগৃহীত

বার্সেলোনার জার্সিতে সেরা মৌসুম পার করছেন নেইমার। নিজেই এমন অভিব্যক্তি প্রকাশ করেছেন ব্রাজিলিয়ান সেনসেশন। সবশেষ ম্যাচে লাস পালমাসের মাঠে হ্যাটট্রিক উল্লাসে মাতেন ‘আগামীর বিশ্বসেরা’।

বার্সার হয়ে নেইমারের এটি প্রথম হ্যাটট্রিক। তার দুর্দান্ত নৈপুণ্যে ৪-১ গোলের জয়ে লা লিগার শিরোপা রেসে টিকে থাকে কাতালানরা।

যার নিষ্পত্তি হবে মৌসুমের শেষ দিনে। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বাকি দুই ম্যাচ। দু’টিই আবার অ্যাওয়ে ম্যাচ। একটিতে হারলেই শিরোপা উঠবে বার্সার হাতে! নেইমারদের শেষ ম্যাচের প্রতিপক্ষ এইবার।

২০১৬-১৭ মৌসুমে এখন পর্যন্ত ১৯টি গোলের পাশাপাশি ২০টি অ্যাসিস্ট করেছেন ২৫ বছর বয়সী নেইমার। তার মতে ন্যু ক্যাম্পে চার মৌসুমের মধ্যে এটিই তার সেরা সিজন।

ইউরোপের জনপ্রিয় ফুটবল বিষয়ক ম্যাগাজিন ‘ফ্রান্স ফুটবল’ এ দেওয়া সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘এটা আমার কাছে গ্রেট সিজন। আমি মনে করি এখানে আসার পর এটাই আমার সেরা মৌসুম। আমি জানি না নতুন লেভেলে পৌঁছাতে পেরেছি কিনা, মাঠে থাকা অবস্থায় এটি বিচার করা কঠিন। ’

‘আমার আগমনের পর থেকে আজ পর্যন্ত আমার ভূমিকা একই। এটা পরিবর্তন হবে না। সব সময়ই এই টিমের দায়িত্ব নিয়েছি এবং সবাই যার যার ভূমিকাটা জানে। ’-যোগ করেন নেইমার।

অদূর ভবিষ্যতে বিশ্বের সেরা খেলোয়াড় হয়ে কাঙ্ক্ষিত ব্যালন ডি’অর জয়ের ব্যাপারে আশাবাদী নেইমার। কিন্তু জোর দিয়েই বলছেন, সবার উপরে থাকার দাবিদার লিওনেল মেসির সঙ্গে থেকে খুশি, ‘আমি বিশ্বের সেরা খেলোয়াড়দের সঙ্গে খেলতে চাই এবং সবার সেরা লিওনেল মেসি। সেরা হওয়ার স্বপ্ন আমারও রয়েছে। আমি মনে করি আমি তা পারবো, কিন্তু শান্তভাবে ও ধীরে সুস্থে। আমার তাড়া নেই। সব খেলোয়াড়েরই স্বপ্ন ব্যালন ডি’অর। একদিন এটি জিততে পারবো বলে আমি আশাবাদী। ’

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ১৬ মে, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।