ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

বার্সাকে সতর্ক করলেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জুন ৭, ২০১৭
বার্সাকে সতর্ক করলেন মেসি বার্সাকে সতর্ক করলেন মেসি-ছবি:সংগৃহীত

চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের স্বপ্নের মৌসুম দেখার পর আরও সতর্ক হয়ে মাঠে নামতে চান বার্সেলোনার প্রাণ ভোমরা লিওনেল মেসি। এক স্প্যানিশ দৈনিকের মতে রিয়ালের সাফল্যে ক্ষুব্ধ মেসি।

যিনি বার্সেলোনাকে জানিয়ে দিয়েছেন পরের মৌসুমে দলবদল বাজার থেকে বিশ্বমানের প্রতিভা না তুলতে পারলে ভুগবে বার্সা। সঙ্গে এটাও জানিয়েছেন লা মাসিয়া থেকে আরও ফুটবলার তুলে আনতে হবে।

মেসির আশঙ্কা  পঞ্চাশটার ওপর গোল করলেও শেষমেশ চ্যাম্পিয়ন্স লিগ জেতার জন্য হয়তো ক্রিস্টিয়ানো রোনালদোর হাতে উঠবে ব্যালন ডি’ওর। তাই তিনি বার্সার বোর্ডকে বলে দিয়েছেন আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ আর লা লিগাই প্রধান লক্ষ্য।

এরই মাঝে রিয়ালের বিরুদ্ধে তোপ দেগে আবার বার্সা ডিফেন্ডার জেরার্ড পিকে বলছেন, গুয়ার্দিওলার অধীনের বার্সা দলের সঙ্গে কারওর তুলনা হয় না। ‘বছরের পর বছর আমরা যা জিতেছি তার সঙ্গে রিয়াল মাদ্রিদ গত দু’বছরে কী জিতেছে তার তুলনা হয় না। আমরা এত ট্রফি জিতেছিলাম বলেই রিয়াল শুধু মাত্র কোপা দেল রে জেতায় ট্রফি প্যারেড করেছিল,’ বলছেন পিকে।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ০৭ জুন, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।