ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

জমজ সন্তানের বাবা হলেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জুন ১১, ২০১৭
জমজ সন্তানের বাবা হলেন রোনালদো! ছবি: সংগৃহীত

দ্বিতীয়বার বাবা হলেন পর্তুগালের মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এমনটাই দাবি করেছে পর্তুগিজ টিভি চ্যানেল এসআইসি। তাদের দাবি, এবার জমজ সন্তানের বাবা হয়েছেন সিআর সেভেন।

‘সারোগেসি’ (ভাড়াটে গর্ভধারিণী) প্রক্রিয়ায় জমজ সন্তানের বাবা হয়েছেন রোনালদো। যাদের মধ্যে ছেলে ও মেয়ে শিশু রয়েছে বলে জানাচ্ছে পর্তুগালের কিছু সংবাদমাধ্যম।

মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়েস্ট কোস্টের একজন ‘সারোগেট মাদার’ এর সাহায্যে এবার জমজ সন্তানের বাবা হয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা। রোনালদো এবারও গোপন রাখছেন দুই সন্তানের মায়ের পরিচয়। তবে ধারণা করা হচ্ছে, সারোগেট মা থাকেন আমেরিকার পশ্চিম উপকূলের কোনো এক জায়গায়।

খবরে বলা হচ্ছে, রোনালদোর এই জমজ সন্তানদের নাম রাখা হয়েছে ইভা এবং মাতেও। যদিও পর্তুগিজ মহাতারকা এখনও আনুষ্ঠানিক কোনো নাম ঘোষণা করেননি। এর আগে ২০১০ সালে ‘সারোগেট মাদার’-এর মাধ্যমে প্রথমবার বাবা হয়েছিলেন পর্তুগালের রেকর্ড গোলস্কোরার। তার নাম রাখা হয় রোনালদো জুনিয়র।

গত মার্চে ব্রিটিশ গণমাধ্যম দাবী করেছিল, জোড়া পুত্র সন্তানের বাবা হয়েছেন রোনালদো। যদিও পরে সেটা ‘ভুয়ো’ বলেই প্রমাণিত হয়। এবারের খবরটা আদৌ সত্যি কী না সেটা সময়ই বলে দেবে!

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ১১ জুন ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।