ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

সানচেজকে আর্সেনাল ছাড়তে হবে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, জুলাই ৩, ২০১৭
সানচেজকে আর্সেনাল ছাড়তে হবে আলেক্সিস সানচেজ/ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগ জয়ের স্বপ্ন পূরণ করতে হলে আলেক্সিস সানচেজকে আর্সেনাল ছাড়তে হবে। এমন মন্তব্যই করেছেন চিলিয়ান কিংবদন্তি ইভান জামোরানো। স্বদেশী আইকনকে আরও বড় টিমে দেখতে চান সাবেক রিয়াল মাদ্রিদ তারকা।

প্রিমিয়ার লিগে শীর্ষ চারের বাইরে থেকে মৌসুম শেষ করায় চ্যাম্পিয়নস লিগের পরবর্তী আসরে নেই গানাররা। ২৮ বছর বয়সী সানচেজের আর্সেনাল ছাড়ার গুঞ্জনের নেপথ্যে এটি অন্যতম কারণ।

ইউরোপিয়ান ক্লাব ফুটবলের সর্বোচ্চ ইভেন্টে সাফল্য পেতে চাইলে সানচেজের ক্লাব ছাড়ার বিকল্প দেখছেন না জামোরানো। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি মনে করি সানচেজ খুব ভালো করেই জানে তার কী করতে হবে। সে জিততে পছন্দ করে। সবকিছুর উপরে সে যা চায় সেটি হচ্ছে চ্যাম্পিয়নস লিগ জয়। আর্সেনালে থেকে তার সেই সম্ভাবনা অাছে বলে আমার মনে হয় না। ’

‘তাকে অবশ্যই বুঝতে হবে যে একটি বড় টিমে সে আরও বেশি উপযোগী। কিন্তু এটা তার সিদ্ধান্ত, তার ব্যক্তিগত পছন্দ। যাই হোক না কেন, সানচেজ ওই লেভেলে পৌঁছাবে যেটা তার প্রাপ্য এবং এটি তাকে অবশ্যই অর্জন করতে হবে। ’-যোগ করেন জামোরানো।

২০১৪ সালে বার্সেলোনা ছেড়ে আর্সেনালে যোগ দেন সানচেজ। এই তিন মৌসুমে সব মিলিয়ে ১৪৫ ম্যাচে প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন ৭২ বার (লিগে ১০৩ ম্যাচে ৫৩)।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ৩ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।