ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

এক ছবিতেই রোনালদোর আয় ৩ কোটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, জুলাই ৬, ২০১৭
এক ছবিতেই রোনালদোর আয় ৩ কোটি ইন্সটাগ্রামে সম্প্রতি যমজ দুই সন্তান ও রোনালদো জুনিয়রকে নিয়ে এই ছবিটি পোস্ট করেছেন রোনালদো-ছবি:সংগৃহীত

ক্রীড়া জগতে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ও সবচেয়ে বেশি অর্থের মালিক ক্রিস্টিয়ানো রোনালদো। আর দিনকে দিন তার আয় যেন বেড়েই চলেছে। এমনিতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অ্যাকটিভ থাকা এ তারকা এবার আরও চমকে দিয়েছেন। তার একটি ছবি পোস্টেই আসে ৩’কোটি টাকার বেশি!

রোনালদোর এই ছবি পোস্টের খবরটি অবশ্য ইন্সটাগ্রামের। হোপার নামের এক সংস্থা এ ব্যাপারে জরিপ করে এমন তথ্য দিয়েছে।

যেখানে এই সাইটে একটি ছবি পোস্ট করে ৩ লাখ ১০ হাজার পাউন্ড আয় করেন রিয়াল মাদ্রিদ উইঙ্গার। বাংলাদেশি টাকায় যা প্রায় সোয়া ৩ কোটিরও বেশি।

১০ জনকে নিয়ে করা এ তালিকায় সিআর সেভেন অবশ্য তিন নম্বরে রয়েছেন। যেখানে জনপ্রিয় গায়িকা সেলেনা গোমেজ রয়েছেন শীর্ষে (৪ লক্ষ ২৫ হাজার ‍পাউন্ড আয়)। আর দ্বিতীয়স্থানে আছেন রোনালদোরই সাবেক প্রেমিকা, মডেল ও টিভি ব্যক্তিত্য কিম কারদেশিয়ান (৩ লক্ষ ৮৭ হাজার পাউন্ড আয়)।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ১০৬ মিলিয়নেরও বেশি ফলোয়ার থাকা রোনালদো সহ ১০ জনের এ তালিকায় আর একজনই অ্যাথলেট রয়েছেন। যুক্তরাষ্ট্রের বাস্কেটবল তারকা লিব্রোন জেমস সবার শেষে জায়গা করে নিয়েছেন। তবে কারদেশিয়ানের দুই বোন কোল কারদেশিয়ান ও কোর্টনি কারদেশিয়ান এ তালিকায় আছেন।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ০৬ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।