ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

ভেরাত্তিকে পাচ্ছে না বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, জুলাই ৮, ২০১৭
ভেরাত্তিকে পাচ্ছে না বার্সা ছবি: সংগৃহীত

মাঝমাঠের শক্তি বৃদ্ধিতে মার্কো ভেরাত্তিকে দলে ভেড়ানোর দৌড়ে বড় এক ধাক্কাই খেল বার্সেলোনা। বার্সায় যোগ দেওয়া নিয়ে এজেন্টের দেওয়া মন্তব্যে ক্লাবের প্রতি দুঃখ প্রকাশ করেছেন ইতালিয়ান তারকা। পিএসজিতে বেশ সুখে আছেন বলেও জানিয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ডোনাল্ড ডি কাম্পলি বলেছিলেন পিএসজিতে বন্দী তার ক্লায়েন্ট। ২৪ বছর বয়সী ভেরাত্তির জন্য কাতালানদের প্রচেষ্টার বিষয়টিও নিশ্চিত করেছিলেন।

বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ দাবি, ভেরাত্তি ন্যু ক্যাম্পে আসতে চাইলেও পিএসজি তাকে বিক্রি করতে অনিচ্ছুক।

এজেন্টের মন্তব্য স্রেফ উড়িয়ে দিয়েছেন ভেরাত্তি। ক্লাবের ওয়েবসাইটে তিনি জানান, ‘গত কয়েক দিন ধরে আমরা কিছু কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আমি দেখেছি আমার এজেন্ট কী বলেছে এবং আমি শুধু বলতে চাই এটা মোটেও আমার কথা নয়। আমি ক্লাব, প্রেসিডেন্ট, সমর্থক ও খেলোয়াড়দের কাছে ক্ষমা চাই। ’

‘এখানে খুবই সুখে আছি, আজ আমরা ট্রেনিংয়ে ফিরেছি। এখানে ফিরে এসে এবং কাজ শুরু করতে পেরে আমি রোমাঞ্চিত। আমার প্রতি ক্লাবের বিশ্বাস আছে এবং আবারো ক্ষমাপ্রার্থনা করতে চাই। আমি বেশি কথা বলি না, পিএসজির জন্য আমার শ্রদ্ধাবোধ অনেক। ’-যোগ করেন ভেরাত্তি।

ইতালিয়ান মিডফিল্ডার আরও বলেন, ‘আমি আজ যে মানের খেলোয়াড় তার জন্য ক্লাবকে ধন্যবাদ জানাচ্ছি এবং এ কারণেই মন থেকে দুঃখ প্রকাশ করছি। এগুলো আমার কথা ছিল না এবং সে (এজেন্ট) একটি বড় ভুল করেছে। অাশা করি ভবিষ্যতে এমনটি আর হবে না। সবাই যার যার কাজের প্রতি মনোযোগী এবং আমি নিজের সেরাটা দিতে চাই যেটি সব সময়ই ক্লাবের জন্য করে আসছি। ’

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ৮ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।