ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

মেসি পরিবারের আনন্দ বাড়িয়ে দিল সুয়ারেজ পরিবার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, জুলাই ৯, ২০১৭
মেসি পরিবারের আনন্দ বাড়িয়ে দিল সুয়ারেজ পরিবার ছবি: সংগৃহীত

মহা ধুমধামে আর্জেন্টিনার রোজারিওর সিটি সেন্টারে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মেসি ও তার শৈশবের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো। মেসির বিয়েতে অংশ নেওয়ার পর এবার তার মধুচন্দ্রিমায় যোগ দিয়েছেন ক্লাব সতীর্থ লুইস সুয়ারেজ। তাতে আনন্দের মাত্রা আরও বেড়ে গেছে মেসির স্ত্রী-সন্তানদের।

বিয়ের পরপরই স্পেনে যাওয়ার পরিকল্পনা করেছিলেন মেসি ও রোকুজ্জো। কিন্তু পরিকল্পনা পাল্টে মেসি-রোকুজ্জো দম্পত্তি তাদের দুই সন্তানকে নিয়ে ছুটি কাটাতে চলে যান ক্যারিবীয়ান দ্বিপপুঞ্জে।

সেখানেই আকস্মিক নিজের পরিবার নিয়ে হাজির হন মেসির বার্সা সতীর্থ সুয়ারেজ। চমকে দেন মেসি পরিবারকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সুয়ারেজের সঙ্গে একটি ছবি পোস্ট করে মেসি লিখেছেন, ‘আকস্মিক আগমন’।

মেসির স্ত্রী রোকুজ্জো আর সুয়ারেজের স্ত্রী সোফিয়া বালবির সম্পর্ক বেশ ভালো বলেই জানা যায়। বার্সায় তারা একসঙ্গেই থাকেন, বিলাসবহুল ডিজাইনার জুতোর ব্যবসাও করেন। আর মেসির বড় ছেলে সুয়ারেজের সন্তানদের সঙ্গে থেকেই বড় হচ্ছে। .মধুচন্দ্রিমায় অ্যান্টিগা ও বারবুডা দীপপুঞ্জে সময় কাটাচ্ছেন তারা। ক্যারিবীয়ান দ্বীপপুঞ্জে দুই পরিবার দারুণ সময় কাটাচ্ছে বলে জানায় স্প্যানিশ গণমাধ্যম।

অ্যান্টিগায় সমুদ্র সৈকতে দুই ছেলে থিয়াগো ও মাতেওকে নিয়ে সময় কাটাচ্ছেন মেসি। এই দৃশ্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে পোস্ট করেছেন মেসির স্ত্রী রোকুজ্জো। মধুচন্দ্রিমার ক্যারিবীয়ান পর্ব শেষ করে সপরিবারে মরক্কোর উত্তর-পশ্চিমের শহর মারাকেশে দু’দিনের জন্য পাড়ি জমাবেন মেসি। এরপরই ফিরবেন স্পেনে। যেখানে তার ক্লাব নতুন চুক্তির কাগজপত্র নিয়ে অপেক্ষায় আছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ০৯ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।