ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

পাওলিনহোকে বার্সায় চান নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, জুলাই ৯, ২০১৭
পাওলিনহোকে বার্সায় চান নেইমার ছবি: সংগৃহীত

জাতীয় দলের সতীর্থ পাওলিনহোকে নিজের ক্লাব বার্সেলোনায় চান নেইমার। ব্রাজিলের তারকা মিডফিল্ডার পাওলিনহো বর্তমানে খেলছেন চাইনিজ সুপার লিগ ক্লাব গুয়াংজু এভারগ্রান্ডের হয়ে।

জাতীয় দলের সতীর্থকে নিজের ক্লাবে পেতে বার্সাকে অনুরোধও করেছেন নেইমার।

ব্রাজিলিয়ান তারকা নেইমার জানান, ‘আমি আশা করি বার্সা পাওলিনহোকে চুক্তিবদ্ধ করবে।

সে আমার ভালো বন্ধু এবং গ্রেট খেলোয়াড়। যে কোনো দলই তাকে নিতে চাইবে। তার খেলার মান নিয়ে সন্দেহ নেই। জাতীয় দলের জার্সিতে তার খেলা দেখে কোনো সন্দেহ থাকার কথা নয়। তার মতো একজন খেলোয়াড়, সতীর্থ বার্সার জন্য অনেক কিছু বয়ে আনবে। ’

টটেনহ্যাম হটস্পারের জার্সিতে দুই মৌসুম কাটানো ২৮ বছর বয়সী পাওলিনহো ২০১৫ সালে গুয়াংজুর হয়ে নাম লেখান। ক্লাবটির হয়ে খেলেছেন ৫৭ ম্যাচ। তার আগে টটেনহ্যামের জার্সিতে খেলেছেন ৪৫ ম্যাচ। ক্লাব ক্যারিয়ারে তার রয়েছে ৪৬২ ম্যাচ খেলার অভিজ্ঞতা। মিডফিল্ডার হলেও প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন ৯৮ বার।

জাতীয় দল ব্রাজিলের জার্সিতে নেইমারের এই সতীর্থ খেলেছেন ৪১টি ম্যাচ। ২০১১ সালে জাতীয় দলে অভিষেক হওয়ার পাওলিনহো হলুদ জার্সিতে গোলের দেখা পেয়েছেন ৯ বার। বিশ্বকাপের বাছাইপর্বে সাত ম্যাচে চারবার গোলের দেখা পেয়েছেন পাওলিনহো।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ০৯ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।