ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

রিয়াল থেকে ধারে বায়ার্নে রদ্রিগেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, জুলাই ১২, ২০১৭
রিয়াল থেকে ধারে বায়ার্নে রদ্রিগেজ জেমস রদ্রিগেজ-ছবি:সংগৃহীত

অবশেষে গুঞ্জনটাই সত্যি হলো, এই মৌসুমেই জেমস রদ্রিগেজের রিয়াল মাদ্রিদ ছাড়ার খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ হয়। তবে পুরোপুরি নয় আগামী দুই মৌসুম ধারে বায়ার্ন মিউনিখে খেলবেন কলম্বিয়ান এ তারকা।

উভয় ক্লাব নিজেদের ওয়েবসাইটে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে। ২০১৯ সালের ৩০ জুন পর্যন্ত জার্মান চ্যাম্পিয়নদের দলে থাকবেন ২৫ বছর বয়সী এই মিডফিল্ডার।

চুক্তি অনুযায়ী মেয়াদ শেষে রদ্রিগেজকে বায়ার্ন কিনতে পারবে।

২০১৪ ব্রাজিল বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করে রিয়ালে যোগ দেন রেদ্রিগেজ। তবে গত বছর জানুয়ারিতে জিনেদিন জিদান কোচ হওয়ার পর থেকে প্রথম একাদশে অনিয়মিত হয়ে পড়েন তিনি। ফলে গতবার লা লিগায় মাত্র ২২ ম্যাচে খেলার সুযোগ পান তিনি।

সব প্রতিযোগিতা মিলিয়ে রিয়ালের হয়ে মোট ১১১ ম্যাচ খেলে ৩৬টি গোল করেছেন রদ্রিগেজ। এই সময়ে সতীর্থদের দিয়ে ৪১টি গোল করান।

রদ্রিগেজ বায়ার্নে যোগ দিলেও এর আগে ইংলিশ প্রিমিয়ার লিগের দুটি ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও বর্তমান চ্যাম্পিয়ন চেলসি তাকে পেতে আগ্রহী ছিল।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ১২ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।