ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

নতুন কোচে মজেছেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৭
নতুন কোচে মজেছেন মেসি নতুন কোচে মজেছেন মেসি-ছবি:সংগৃহীত

বার্সেলোনার নতুন কোচ হিসেবে এই মৌসুম থেকে কাজ করবেন আর্নেস্টো ভালভার্ডে। লুইস এনরিকের উত্তরসূরিকে ইতোমধ্যে বরণ করে নিয়েছে কাতালান ক্লাবটি। আর নতুন বসের অধীনে মাঠ মাতাতে মুখিয়ে আছেন বার্সার সেরা তারকা লিওনেল মেসি। নতুন কোচের প্রতি বেশ ইতিবাচক আর্জেন্টাইন অধিনায়ক।

ক্লাব মৌসুম শেষে ছুটির পর আবারও একত্রিত হচ্ছে বার্সা। তবে মূল মৌসুম শুরু হতে এখনও দেরি হলেও প্রাক মৌসুমে খেলতে মাঠে নামতে হচ্ছে তাদের।

এরই ধারাবাহিকতায় আগামী সপ্তাহে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাসের বিপক্ষে লড়বে বার্সা।

বার্সার সঙ্গে নতুন চুক্তিতে সম্মত হয়েছেন ৩০ বছর বয়ষী মেসি। আর তিনি মনে করেন সাবেক অ্যাথলেটিক বিলবাও কোচের অধীনে ২০১৭-১৮ মৌসুমটি দারুণই কাটবে তাদের।

জাপানের রাজধানী টোকিওতে বার্সার স্পন্সর প্রতিষ্ঠান রাকুটেনের এক ইভেন্টে মেসি বলেন, ‘নতুন কোচের অধীনে সবই নতুন হবে। আমি জানি না কোচ হিসেবে তিনি কেমন? তবে তিনি একজন ভালো মানুষ। ’

মেসি আরও বলেন, ‘তিনি ভ্যালেন্সিয়া ও বিলবাওয়ের কোচ ছিলেন, তার খ্যাতি সম্পর্কে আমরা অনেক শুনেছি। সুতরাং তার সঙ্গে ভালো কিছু শুরু করতে চাই। আর আমি যখন নতুন মৌসুম শুরু করি, তখন পরিস্কার একটি লক্ষ্য নির্ধারণ করি। ’

ভালভার্ডে এক সময় বার্সার হয়েও খেলেছিলেন। তবে এখন পর্যন্ত তিনি বিলবাওয়ের হয়ে খোলোয়াড়ি ও কোচিং জীবনে সবচেয়ে সফলতা দেখান।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ১৩ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।