ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

মিলানে জুভেন্টাস কিংবদন্তি বোনুচ্চি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
মিলানে জুভেন্টাস কিংবদন্তি বোনুচ্চি মিলানে জুভেন্টাস কিংবদন্তি বোনুচ্চি-ছবি:সংগৃহীত

দীর্ঘ প্রায় সাত বছর ধরে জুভেন্টাসে খেলে গেছেন লিওনার্দো বোনুচ্চি। এখানে খেলে ইতালিয়ান চ্যাম্পিয়নদের কিংবদন্তিই বনে গেছেন তিনি। তবে পারর্ফম ঠিক থাকলেও হঠাৎ করেই প্রতিদ্বন্দ্বী এসি মিলানে যেতে হলো তাকে।

বোনুচ্চির মিলানে যাওয়ার ব্যাপারটি ইতোমধ্যে নিশ্চিত করেছেন রোস্সওনেরিরা।  

বর্তমানে বিশ্বের অন্যতম সেরা ডিফেন্ডারের জন্য মিলানের খরচ হয়েছে ৪২ মিলিয়ন ইউরো।

অবশ্য এতেই ইতালিয়ান ফুটবলে সবচেয়ে দামি ডিফেন্ডার বনে গেছেন ৩০ বছর বয়সী বোনুচ্চি। সিরিআতে সবচেয়ে বেশি বেতনও নাকি পেতেন বোনুচ্চি।

মূলত কোচ মাসিমিলিয়ানো অ্যালেগ্রির সঙ্গে বনিবনা না হওয়াতেই জুভেন্টাস ছাড়তে হলো বোনুচ্চিকে। গত ফেব্রুয়ারিতে লিগে পালের্মোর বিপক্ষে ম্যাচে দুজনের ঝামেলা হয়েছিল, আর এজন্যই চ্যাম্পিয়নস লিগে পোর্তোর বিপক্ষে শেষ ষোলোর প্রথম লেগে বোনুচ্চিকে দলে রাখেননি অ্যালেগ্রি। গুঞ্জন আছে, চ্যাম্পিয়নস লিগ ফাইনালের প্রথমার্ধে পাওলো দিবালার পারফরম্যান্স নিয়েও বিরতিতে বোনুচ্চি ও দানি আলভেসের সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন অ্যালেগ্রি।

জুভেন্টাসের হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৩১৯টি ম্যাচ খেলেছেন বোনুচ্চি। যেখানে সেন্টার ব্যাকে খেলা ইতালিয়ান এ তারকা ২১টি গোলও করেছেন।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, ১৫ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।