ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

রোনালদোর ঘরে আসছে চতুর্থ সন্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
রোনালদোর ঘরে আসছে চতুর্থ সন্তান ছবি: সংগৃহীত

ক’দিন আগেই দ্বিতীয়বার বাবা হয়েছেন পর্তুগালের মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এবার জমজ সন্তানের বাবা হয়েছেন সিআর সেভেন। সংবাদমাধ্যমের খবর, আবারো বাবা হতে চলেছেন রোনালদো।

রাশিয়ান বান্ধবী ইরিনা শায়েকের সঙ্গে বিচ্ছেদের পর রোনালদোর প্রেমের তরী ভিড়ছে বিভিন্ন ঘাটে। কখনো দেখা যায় মডেল জেমা এটকিনসনের সঙ্গে, কখনো সঙ্গী হন ব্রাজিলের সুপার মডেল আলেসান্দ্রা আমব্রোসির আবার প্লে’বয় রোনালদোর বান্ধবী রূপে আসে ডিসায়ার কোরদেরোর নাম।

তিনিও একজন নামকরা মডেল, সাবেক মিস স্পেন।

রোনালদোর নতুন প্রণয় পর্বের খবর, এবার নাকি মডেল বান্ধবী ২২ বছর বয়সী জিওরজিনা রদ্রিগেজের গর্ভে আসছে তার চতুর্থ সন্তান। স্প্যানিশ সংবাদমাধ্যমে বিষয়টি খোলাশা করেছেন ৩২ বছর বয়সী রোনালদো নিজেই। তার বড় ছেলের বয়স ৬ বছর। .এর আগে ‘সারোগেসি’ (ভাড়াটে গর্ভধারিণী) প্রক্রিয়ায় জমজ সন্তানের বাবা হন রোনালদো। জমজ সন্তানদের পেতে রিয়াল মাদ্রিদের সুপার স্টারের খরচ হয়েছে ২ লাখ ইউরো! যা বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৮৪ লাখ ১৪ হাজার ৩৪৫ টাকা! যাদের মধ্যে ছেলে ও মেয়ে শিশু রয়েছে। তার দুই জমজ সন্তান পৃথিবীর মুখ দেখেছে গত ৮ জুন। মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়েস্ট কোস্টের একজন ‘সারোগেট মাদার’ এর সাহায্যে জমজ সন্তানের বাবা হন রিয়াল মাদ্রিদ তারকা। রোনালদো এবারও গোপন রেখেছেন দুই সন্তানের মায়ের পরিচয়। তবে ধারণা করা হচ্ছে, সারোগেট মা থাকেন আমেরিকার পশ্চিম উপকূলের কোনো এক জায়গায়।

রোনালদোর জমজ সন্তানদের নাম রাখা হয়েছে ইভা (মেয়ে) এবং মাতেও (ছেলে)। এর আগে ২০১০ সালে ‘সারোগেট মাদার’-এর মাধ্যমে প্রথমবার বাবা হয়েছিলেন পর্তুগালের রেকর্ড গোলস্কোরার। তার ছেলের নাম রাখা হয় রোনালদো জুনিয়র।

বাংলাদেশ সময়: ০৭৩৩ ঘণ্টা, ১৯ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।