ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

বিজেএমসি-ব্রাদার্স গোলশূন্য ড্র

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
বিজেএমসি-ব্রাদার্স গোলশূন্য ড্র ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল টিম বিজেএমসি আর ব্রাদার্স ইউনিয়ন। তবে, কোনো গোলের দেখা পায়নি দুই দল। গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়ে দল দুটি।

শনিবার (২৯ জুলাই) এক দশকে পা রাখা দশম ইভেন্টটির দ্বিতীয় দিনের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু স্টেডিয়ামে।

এর আগে উদ্বোধনী দিনের (শুক্রবার, ২৮ জুলাই) একমাত্র ম্যাচে জয় দিয়ে শুরু করে শিরোপার অন্যতম ফেভারিট ঢাকা আবাহনী।

সাইফকে ৩-২ গোলে হারিয়ে শুরুটা বেশ ভালোই করে আবাহনী।

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম১২ দলের অংশগ্রহণে প্রতি রাউন্ডে অনুষ্ঠিত হবে ৬টি করে ম্যাচ। সেক্ষেত্রে প্রথম পর্ব শেষ হবে আগামী ২০ সেপ্টেম্বর। এছাড়া বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠানের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে বাংলাদেশ ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা। এদিকে লিগের প্রথম পর্বের ৫টি ম্যাচ রাখা হয়েছে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে। ১৮ আগস্ট চট্টগ্রামের প্রথম ম্যাচে স্বাগতিক চট্টগ্রাম আবাহনী আতিথ্য দেবে পুরোনো ঢাকার ক্লাব রহমতগঞ্জকে।

চট্টগ্রামে অন্য চারটি ম্যাচের প্রথমটিতে ২৩ আগস্ট চট্টগ্রাম আবাহনী মোকাবেলা করবে আরামবাগকে, ৯ সেপ্টেম্বর চট্টগ্রাম আবাহনীর প্রতিপক্ষ শেখ জামাল, চট্টগ্রাম আবাহনী ও সাইফ স্পোর্টিং ক্লাবের মধ্যকার লড়াইটি হবে ১৮ সেপ্টেম্বর। একই দিন দ্বিতীয় ম্যাচে লড়বে চট্টগ্রাম আবাহনী ও ঢাকা আবাহনী।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, ২৯ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।