ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

সফল গলফারের সাথে মেসি-নেইমার-সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
সফল গলফারের সাথে মেসি-নেইমার-সুয়ারেজ ছবি: সংগৃহীত

এডরিক টন্ট উডস ‘টাইগার উডস’ নামে খ্যাতি অর্জন করেছেন গলফ খেলে। শখ থেকে পেশায় রূপান্তরিত হয়েছিল যার গলফ খেলা। বিশ্বের সবচেয়ে সফল গলফার হিসেবে খ্যাতি অর্জন করা এই আমেরিকানের সাথে দেখা করলেন বার্সার আক্রমণভাগের তিন অস্ত্র মেসি-নেইমার-সুয়ারেজ।

যুক্তরাষ্ট্রে প্রাক মৌসুমের প্রস্তুতিতে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের (আইসিসি) বহুল প্রতীক্ষিত রিয়াল-বার্সা (এল ক্লাসিকো) হাইভোল্টেজ ম্যাচের পর টাইগার উডসের সাথে দেখা করেন মেসিরা। সেখানে তারা বেশ কিছু ছবিও তোলেন।

এল ক্লাসিকের মহারণ দেখেছেন টাইগার উডস। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি মেসি-সুয়ারেজদের ধন্যবাদ জানিয়েছেন। ছবিতে দেখা যায় মেসি-সুয়ারেজদের সাথে টাইগার উডস। সেখানে উপস্থিত ছিল উডসের ছেলে-মেয়েরা। প্রত্যেকেই বার্সার জার্সি গায়ে। মেসি-সুয়ারেজরা একসাথে থাকলেও টাইগার উডসের সাথে আলাদা করে ছবি তুলেছেন নেইমার। সেই ছবি ব্রাজিলিয়ান আইকন নিজের ইনস্ট্রাগ্রামে পোস্ট করেছেন।

গত ২৯ মে নেশাগ্রস্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে কিংবদন্তি গলফার টাইগার উডসকে গ্রেফতার করা হয়েছিল। বেপরোয়াভাবে গাড়ি চালানোর অপরাধে ফ্লোরিডায় পাম বিচ কাউন্ডি শেরিফ পুলিশ তাকে গ্রেফতার করে। ড্রাইভিং আন্ডার দ্য ইনফ্লুয়েন্স (ডিইউআই) আইনের আওতায় উডসকে গ্রেফতার দেখানো হলেও কয়েক ঘণ্টা পরেই তাকে ছেড়ে দেওয়া হয়।

ফ্লোরিডার মিয়ামি গার্ডেনসের সান লাইফ স্টেডিয়ামে রিয়ালকে ৩-২ গোলে হারায় বার্সা। আর এই ফ্লোরিডাতেই বাস করেন সর্বকালের সেরা গলফার টাইগার উডস।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ৩০ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।