ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

দারুণ জয়ে শুরু শেখ রাসেলের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
দারুণ জয়ে শুরু শেখ রাসেলের ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলের তৃতীয় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র এবং শিরোপা প্রত্যাশী শেখ রাসেল ক্রীড়াচক্র। মুক্তিযোদ্ধাকে ৩-০ ব্যবধানে হারিয়ে শুরুটা বেশ ভালোই করলো শেখ রাসেল।

রোববার (৩০ জুলাই) বঙ্গবন্ধু স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচেই আক্রমণাত্মক ফুটবল উপহার দেয় শেখ রাসেল। দাউদা সিসের জোড়া গোলে মুক্তিযোদ্ধাকে সহজে হারায় শফিকুল ইসলাম মানিকের দল শেখ রাসেল।

দলের অন্য গোলটি করেন খালেকুজ্জামান সবুজ। ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কমসবুজের গোলেই প্রথম লিড নেয় শেখ রাসেল। ৩৩তম মিনিটে দারুণ এক হেড করে দলকে এগিয়ে নেন সবুজ। ৩৬তম মিনিটে গাম্বিয়ার ফরোয়ার্ড সিসে নিজের প্রথম গোলটি করেন। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় শেখ রাসেল।

৭৮তম মিনিটে গাম্বিয়ার ফরোয়ার্ড নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করেন। বাকি সময়ে আর ম্যাচে ফেরা হয়নি মুক্তিযোদ্ধার। ফলে, ৩-০ গোলে জয় নিয়ে পূর্ণ তিন পয়েন্ট অর্জন করে গতবার অষ্টম হওয়া শেখ রাসেল।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ৩০ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।