ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

ঢাবির প্রিমিয়ার লীগে চ্যাম্পিয়ন সুন্দরবন এক্সপ্রেস

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
ঢাবির প্রিমিয়ার লীগে চ্যাম্পিয়ন সুন্দরবন এক্সপ্রেস ঢাবির প্রিমিয়ার লীগে চ্যাম্পিয়ন সুন্দরবন এক্সপ্রেস

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টারদা সূর্যসেন হল প্রিমিয়ার লীগ-২০১৭ চ্যাম্পিয়ন হয়েছে খুলনা বিভাগের ‘সুন্দরবন এক্সপ্রেস’। রানার আপ হয়েছে ঢাকা বিভাগের জয় বাংলা একাদশ।

সোমবার (৩১ জুলাই) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হল মাঠে এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হল শাখা ছাত্রলীগ এই প্রিমিয়ার লীগের আয়োজন করে।

ফাইনাল ম্যাচে এ ম্যান অব দ্যা ম্যাচ হন সুন্দরবন এক্সপ্রেসের ফরিদ এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন একই দলের রাসেল। ফেয়ার প্লে অ্যাওয়ার্ড পায় চিটাগাং ব্ল্যাক বার্নাস।

হল শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম সরোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাহিদ হাসান শাহিনের সঞ্চালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, হল শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল হায়দার তুহিন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান প্রমুখ।

আবিদ আল হাসান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ইতিবাচক কর্মকাণ্ডের মাধ্যমে সাধারণ শিক্ষার্থীদের জন্য কাজ করে যাচ্ছে। খেলাধুলা পড়াশোনার অংশ হিসেবে ছাত্রলীগ এ টুর্নামেন্ট আয়োজন করে। খেলায় হার-জিত থাকবেই। যারা জয়ী আর যারা পরাজিত হয়েছে এটা খেলাতেই শেষ। হলের সকলে একই পরিবারের সদস্য।

টুর্নামেন্ট সফলভাবে শেষ করতে পারায় সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান হল শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম সরোয়ার ও সাধারণ সম্পাদক নাহিদ হাসান শাহিন।

ফাইনাল ম্যাচটি বিকেল ৪টায় শুরু হয়। এতে খেলার নির্ধারিত সময় পর্যন্ত উভয় দল ১-১ গোলে ড্র করে। অতিরিক্ত সময়েও  কোনো দল গোল করতে না পারায় খেলা গড়ায় টাইব্রেকারে। প্রথম বারের টাইব্রেকারেও উভয় দল সমান হওয়ায় দ্বিতীয় বারের সুন্দরবন এক্সপ্রেস জয় বাংলা একাদশকে পরাজিত করে।

গত ২১ জুলাই ৮ বিভাগ থেকে ৮টি দল গঠন করে টুর্নামেন্ট শুরু হয়।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
এসকেবি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।