ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

ফারাজ কাপের ফাইনালের সময় নির্ধারণ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, আগস্ট ১, ২০১৭
ফারাজ কাপের ফাইনালের সময় নির্ধারণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সুস্থ মানসিক বিকাশ ও বিনোদনের লক্ষ্যে বাংলাদেশের প্রাক্তন কৃতি ফুটবলারদের সমন্বয়ে গঠিত সোনালী অতীত ক্লাব ঢাকা ও গ্রিন ইউনিভার্সিটি অফ বাংলাদেশ এর যৌথ উদ্যোগে ২০টি ইউনিভার্সিটি নিয়ে আয়োজন করা হয় ‘প্রথম আন্ত: বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট (ফারাজ চ্যালেঞ্জ কাপ) -২০১৭’।

গত ২৬ জুলাই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু টানা বৃষ্টির ফলে মাঠ খেলার অনুপযোগী হয়ে পড়ায় ফাইনাল ম্যাচটি সাময়িক স্থগিতের সিদ্ধান্ত নেয়া হয়।

পুনরায় ফাইনাল খেলার তারিখ ও ভেন্যু ঠিক করা হয়েছে। কমলাপুর স্টেডিয়ামে আগামী ৩ আগস্ট বিকেল ৪টায় ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

গত ১৪ জুলাই বঙ্গবন্ধু স্টেডিয়ামে ছিল টুর্নামন্টের আনুষ্ঠানিক উদ্বোধন। সেই অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত থেকে ‘ওয়ালটন প্রথম আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট’র আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সভাপতি সাফওয়ান সোবহান।

টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে ২০১৬’র ১ জুলাই হলি আর্টিজেন হামলায় নিহত ফারাজ আইয়াজ হোসেন এর নামে। হলি আর্টিজেন হামলায় বন্ধুদের জীবন রক্ষা করতে গিয়ে জঙ্গিদের হাতে নির্মমভাবে নিহত হন ফারাজ আইয়াজ হোসেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ০১ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।