ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

নেইমারের কথা রাখেননি পিকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৭
নেইমারের কথা রাখেননি পিকে নেইমারের কথা রাখেননি পিকে-ছবি:সংগৃহীত

নেইমারের কথা রাখেননি বার্সেলোনার সাবেক সতীর্থ জেরার্ড পিকে। সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বার্সা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে যোগ দেন নেইমার। তবে এর আগে এক টুইটে পিকে জানিয়েছিলেন, কাতালান ক্লাবেই থাকছেন নেইমার। কিন্তু পিকেকে এমনটি করতে নিষেধ করেছিলেন ব্রাজিলিয়ান তারকা।

বিশ্ব রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজিতে পাড়ি দেন নেইমার। যেখানে বছরে তিনি বেতন পাবেন ৩০ মিলিয়ন ইউরো।

যা বর্তমানে সেরা তারকা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর থেকেও বেশি।

নেইমারের পিএসজিতে যাওয়া নিয়ে এর আগে বেশ কয়েকটি নাটকীয়তা তৈরি হয়। যার একটি ছিলো পিকের টুইট। যা দেখে বার্সা সমর্থকরা প্রায় নিশ্চিতই ছিলেন, নেইমার যাচ্ছেন না। স্প্যানিশ ভাষায় টুইটটি ছিলো ‘সি কুয়েদা’। যার মানে- সে থাকছে।

এদিকে এতদিন কোনো কথা না বললেও এখন মুখ খুলছেন নেইমার। বলছেন ট্রান্সফার নিয়ে তার বিভিন্ন মতামত। যেখানে ক্যাম্প ন্যু’তে যে তিনি থাকবেন এমনটি কখনও বলেননি।

এ প্রসঙ্গে নেইমার বলেন, ‘সেটা ছিলো একটি রিলেক্স মুহূর্ত। আমরা একসঙ্গে খাবার খাচ্ছিলাম। আর তখনই আমি তাকে বলেছিলাম, তুমি এটা পোস্ট করো না। ’

তবে সমর্থকদের উদ্দেশ্য করে নেইমার বলেন, ‘বার্সায় আমার অধ্যায় শেষ হয়েছে। সেখানে বেশ কয়েকটি ট্রফি জিতেছি। অবশ্য তুমি সবাইকে খুশি করতে পারবে না। আমি বার্সা সমর্থকদের তাদের বন্ধুত্বের জন্য ধন্যবাদ জানাই। ’

ইরোপিয়ান লিগগুলোর মধ্যে সবার আগেই শুরু হচ্ছে ফ্রেঞ্চ লিগ ওয়ান। যেখানে শনিবার লিগে নতুন উঠে আসা অ্যামিনেসের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবে পিএসজি। আর এ ম্যাচের মধ্যদিয়েই পিএসজির হয়ে অভিষেক হতে পারে নেইমারের।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, ০৫ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।