ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

হ্যাজার্ডের বার্সা গুঞ্জন উড়িয়ে দিয়েছেন কন্তে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৩ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৭
হ্যাজার্ডের বার্সা গুঞ্জন উড়িয়ে দিয়েছেন কন্তে ছবি: সংগৃহীত

নেইমারের অভাব পূরণে এডেন হ্যাজার্ডকে দলে ভেড়াতে বার্সেলোনার আগ্রহের খবরে জল ঢেলে দিলেন চেলসি কোচ অ্যান্তোনিও কন্তে। সাফ জানিয়ে দিয়েছেন বিক্রির জন্য নয় বেলজিয়ান উইঙ্গার।

রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সা থেকে নেইমারকে ভাগিয়ে নেয় পিএসজি। ইতোমধ্যেই প্যারিসে সমর্থকদের সামনে পরিচিতি পর্ব সেরে ফেলেছেন ব্রাজিলিয়ান আইকন।

২০১৭-১৮ সিজন শুরুর আগমুহূর্তে এসে দলের অন্যতম সেরা তারকাকে হারিয়ে বড় ধাক্কাই খেয়েছে স্প্যানিশ জায়ান্টরা। হাতে সময়ও খুব বেশি নেই। ৩১ আগস্ট দলবদলের শেষ তারিখ।

নেইমারকে বিক্রির বিশাল অঙ্কের অর্থ কাজে লাগিয়ে সেরা কাউকেই ন্যু ক্যাম্পে আনতে মরিয়া বার্সা। কাতালানদের আগ্রহের তালিকায় সবশেষ জোরোসোরেই শোনা যায় ২৬ বছর বয়সী হ্যাজার্ডের নাম। যিনি ইংলিশ প্রিমিয়ার লিগে বড় তারকাদের একজন। তাকে পেতে রিয়াল মাদ্রিদের আগ্রহও কম নয়।

হ্যাজার্ড ছাড়াও বার্সার অন্যতম টার্গেট নেইমারের ব্রাজিল সতীর্থ লিভারপুলের ফিলিপ্পে কুতিনহো ও মোনাকের উঠতি ফ্রেঞ্চ ফরোয়ার্ড কাইলিয়ান এমবাপ্পে। এছাড়াও তালিকায় আছেন পিএসজির অ্যাঙ্গেল ডি মারিয়া, অ্যাতলেতিকো মাদ্রিদের অ্যান্তোনি গ্রিজম্যান, লিওনেল মেসির আরেক আর্জেন্টাইন সতীর্থ জুভেন্টাসের প্রতিভাবান পাওলো দিবালা।

যাই হোক, চেলসি কোচ কন্তে জোর দিয়েই বলছেন, ‘হ্যাজার্ড নট ফর সেল’। বেলজিয়ান সেনসেশনকে ছেড়ে দেওয়ার কথা চিন্তাও করছেন না, ‘আমরা খেলোয়াড় কেনার চেষ্টা করছি, বিক্রি নয়। অন্যথায় সংখ্যাটা সবসময় কম থাকবে এবং আমাদের সমস্যায় পড়তে হবে। আমি মনে করি এটা শুধুই গুজব এবং ইডেন (হ্যাজার্ড) আমাদের সাথে থেকে চেলসির হয়ে খেলে খুবই সুখে আছে। সে ইনজুরি থেকে সেরে উঠছে এবং মৌসুম শুরু করবে। ’

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ৫ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।