ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

চেলসিকে নিয়ে চিন্তিত কোন্তে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৭
চেলসিকে নিয়ে চিন্তিত কোন্তে চেলসিকে নিয়ে চিন্তিত কোন্তে-ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে ডাবলের লক্ষ্যে চলতি মাসের ১২ আগস্ট অভিযান শুরু করছে চেলসি। প্রতিপক্ষ বার্নলে। কিন্তু ম্যাচের সাত দিন আগে থেকেই উদ্বেগ বাড়ছে প্রধান কোচ আন্তোনিও কন্তের!

আর্সেনালের বিপক্ষে রোববার কমিউনিটি শিল্ডের ম্যাচ। শনিবার তার প্রস্তুতি সেরে তিনি বলেন, ‘এই মৌসুমটা আমার কোচিং জীবনের সবচেয়ে কঠিন হতে চলেছে।

অন্তত ছয়টা দল ইপিএল খেতাবের দাবিদার। ফলে লড়াইটা একেবারেই সহজ নয়। ’

কন্তের দুশ্চিন্তার অন্যতম কারণ এডেন হ্যাজার্ড। গত বছর মৌসুমের শেষ পর্বে চোট পেয়ে ছিটকে যান বেলজিয়ান তারকা। কবে তিনি মাঠে ফিরবেন তা নিয়ে ধোঁয়াশা অব্যাহত। তবে চোটের চেয়েও চেলসি ম্যানেজার চিন্তিত বার্সেলোনাকে নিয়ে। নেইমার বিকল্প হিসেবে ক্যাম্প ন্যু শিবিরের প্রথম পছন্দ এই মুহূর্তে হ্যাজার্ড। যদিও কন্তে এ দিন সংবাদিক বৈঠকে বলেন, ‘হ্যাজার্ড এখানে খুব ভাল আছে। সুস্থ হয়ে উঠে ও চেলসির হয়েই নামবে। বার্সেলোনায় তারর যাওয়া নিয়ে যা বলা হচ্ছে, তা পুরোটাই জল্পনা বলে আমি মনে করি। ’ 

সঙ্গে যোগ করেন, ‘আমরা ফুটবলার কেনার চেষ্টা করি। বিক্রি করা আমাদের লক্ষ্য নয়। আমাদের দলে এ বছর খুব বেশি ফুটবলার নেই। চেষ্টা করছি, দ্রুত একটা শক্তিশালী দল গড়ে তোলার। ’ তবে ম্যানচেস্টার ইউনাইটেডে নেমানইয়া মাতিক যোগ দেওয়ায় তিনি যে ক্ষুব্ধ গোপন করেননি। কন্তে বলেন, ‘মাতিতকে নিয়ে আমি কোনও মন্তব্য করব না। যা বলার ক্লাব বলবে। ’

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, ০৬ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।